বিজ্ঞাপন

পুলিশ কনস্টেবলের হাতে কামড়, উপজেলা ভাইস চেয়ারম্যান গ্রেফতার

July 25, 2024 | 11:08 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে পুলিশের এক নারী কনস্টেবলের হাতে কামড় দেওয়ায় উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শেখ হাবিবাকে গ্রেফতার করেছে পুলিশ। তার নামে থানায় আরও কয়েকটি মামলা রয়েছে।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে মোহনপুর উপজেলা কোয়াটার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এর আগে, গত সোমবার (২২ জুলাই) রাত সাড়ে আটটার দিকে মোহনপুর উপজেলা সদরে কনস্টেবল শান্তনা মোহন্তের হাতে কামড় দেন তিনি।

শান্তনার সাথে কোনো বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মারামারির ঘটনা ঘটে। এতে কনস্টেবল শান্তনা মোহন্ত ও সাথী রাণী শীলকে মারধর করে আহত করেন নারী ভাইস চেয়ারম্যান শেখ হাবিবা। শেখ হাবিবা কনস্টেবল শান্তনা মোহন্তের বাম হাতের কবজিতে কামড় দেয়। আহত অবস্থায় শান্তনা ও সাথী মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা নিয়েছেন। তারা দু’জন মোহনপুর থানায় কর্মরত।

ঘটনার দিন রাতেই কনস্টেবল শান্তনা বাদী হয়ে মোহনপুর থানায় উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান শেখ হাবিবার বিরুদ্ধে মামলা দায়ের করেন। এই মামলায় হাবিবাকে গ্রেফতার করা হয়েছে বলে পুলিশ জানায়।

বিজ্ঞাপন

এক বছর আগে হাবিবা পুলিশের উপপরিদর্শক (এসআই) সোলায়মানের ওপর হামলা চালান। শুধু তাই নয়, হাবিবার বিরুদ্ধে কনস্টেবল দোলা রানীর ওপরেও হামলার অভিযোগ রয়েছে। সম্প্রতি তিনি বাকশিমইল ইউনিয়ন পরিষদের সদস্য খালেদা খাতুন ও মোখলেসুর রহমানকে জনসম্মুখে লাঞ্ছিত করেছেন। এসব ঘটনায় হাবিবার বিরুদ্ধে মোহনপুর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে।

এ বিষয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলম বলেন, ‘দুজন নারী কনস্টেবলের ওপর হামলার মামলায় শেখ হাবিবাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে কনস্টেবল শান্তনা মোহন্ত বাদী হয়ে মোহনপুর থানায় মামলা দায়ের করেন। মূলত এই মামলা তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন