বিজ্ঞাপন

মুখোমুখি হচ্ছেন সালমান-শাহরুখ

July 26, 2024 | 5:53 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

‘ওয়ার’ ও ‘পাঠান’ দিয়ে বক্স অফিসে রেকর্ড তৈরি করেছেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ। আবারও বিগ বাজেটের অ্যাকশন ছবি নিয়ে তিনি ফিরছেন। আর তার নতুন ছবিতে বলিউডের শীর্ষ দুই তারকা সালমান খান ও শাহরুখ খান মুখোমুখি যুদ্ধে লিপ্ত হবে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছর শুটিং শুরু হয়ে যাবে এই ছবির।

বিজ্ঞাপন

বলিপাড়ায় ফিসফাস, খুব সম্ভবত এই ছবিটি ‘টাইগার ভার্সেস পাঠান’ নামে তৈরি হবে। দুইয়ে দুইয়ে চার করে নিয়ে নড়চড়ে বসেছেন নেটপাড়ার বাসিন্দারা। যদিও এ খবরে এখনও কোনও বিবৃতি আসেনি সিদ্ধার্থর পক্ষ থেকে। অভিনেতারাও রয়েছেন চুপ।

অন্যদিকে শোনা যাচ্ছে, আধ্যাত্মিক গুরু রবি শঙ্করের জীবনের উপর ভিত্তি করে ছবি বানাবেন সিদ্ধার্থ। কলম্বিয়ার ৫২ বছরের গৃহযুদ্ধের সময় হিংসার বদলে অহিংসাকেই অবলম্বন করে যিনি সমস্যার সমাধান করেছিলেন, মূলত সেই ঘটনাকে ভিত্তি করেই ছবি বানাবেন এই জনপ্রিয় বলি-পরিচালক। আধ্যাত্মিক গুরুর চরিত্রে কাকে ভেবেছেন পরিচালক? এখনও সেই প্রশ্নের জবাব অধরা।

গত বছর অর্থাৎ ২০২৩-এ বক্স অফিস কাঁপিয়ে মুক্তি পেয়েছিল ‘পাঠান’। শুরু থেকেই বিতর্কে জড়িয়েছিল শাহরুখ, দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম অভিনীত ‘পাঠান’। দেশের বিভিন্ন প্রান্তে বয়কটের রব উঠেছিল এ ছবির প্রথম মুক্তি পাওয়া গান ‘বেশরম রং’ নিয়ে। তবে সব নেতিবাচক কথা, জল্পনা উড়িয়ে বক্স অফিসে রেকর্ড তৈরি করেছিল এই ছবি। ‘বাদশা’র মুকুট ফের উঠে এসেছিল শাহরুখের মাথায়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন