বিজ্ঞাপন

চট্টগ্রামে শনিবার কারফিউ ১৪ ঘণ্টা শিথিল

July 26, 2024 | 7:33 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মহানগরী ও জেলায় চলমান কারফিউ শনিবার আরও দুই ঘণ্টা বাড়িয়ে মোট ১৪ ঘণ্টা শিথিল করেছে প্রশাসন। এদিন সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত বিরতি দিয়ে আবারও কারফিউ বলবৎ হবে বলে প্রশাসনের বার্তায় বলা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ জুলাই) সন্ধ্যায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এবং জেলা প্রশাসনের পক্ষে গণমাধ্যমে প্রকাশের জন্য এ বার্তা পাঠানো হয়েছে।

সিএমপির অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া) কাজী মো. তারেক আজিজ সারাবাংলাকে বলেন, ‘সাপ্তাহিক ছুটির দিনের আজ (শুক্রবার) বারো ঘণ্টার জন্য কারফিউ শিথিল করা হয়েছিল। আগামীকাল (শনিবার) আরও দুই ঘণ্টা বেশি অর্থাৎ চৌদ্দ ঘণ্টা শিথিল থাকবে। রাত আটটার পর কারফিউ বলবৎ হবে।’

চট্টগ্রাম জেলায়ও শনিবার সকাল ৬টা থেকে রাত ৮টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসকের স্টাফ অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমুন নবী।

বিজ্ঞাপন

কোটা সংস্কারের আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতা এবং দেশজুড়ে নাশকতার মধ্যে গত ১৯ জুলাই রাত থেকে সারাদেশে কারফিউ ঘোষণা করে সরকার। স্থানীয় প্রশাসনের সিদ্ধান্তে বুধবার ও বৃহস্পতিবার (২৪ ও ২৫ জুলাই) দুইদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল ছিল।

সারাবাংলা/আরডি/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন