বিজ্ঞাপন

রংপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ নিহত ৩

July 27, 2024 | 4:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: রংপুরের পীরগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় বাবা-ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। আহতদের পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বড়দরগা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সোলাইমান শেখ জানান, শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কে পীরগঞ্জের বিশমাইল নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী অপু ক্লাসিক পরিবহনের সঙ্গে রংপুরগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার কমলসিন্দুর গ্রামের বাসিন্দা ফারুক হোসেন (৩৬) ও তার আড়াই বছর বয়সী শিশুপুত্র ইশরাত ঘটনাস্থলেই নিহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সোলায়মান শেখ।

অন্যদিকে, সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার টুকুরিয়া ইউনিয়নের মোনাইল নামকস্থানে মালবাহী একটি ট্রাকের ধাক্কায় শাহাজাদী বেগম (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

তিনি উপজেলার বড় আলমপুরের শিমুলবাড়ীর মোনাজ্জল হোসেনের স্ত্রী। এ ঘটনায় মোটরসাইকেল চালক মোনাজ্জল ও তার শিশু সন্তান আহত হন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মোনাজ্জল সকালে স্ত্রী ও সন্তানকে নিয়ে টুকুরিয়ার দুধিয়াবাড়ি মন্ডলপাড়ায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনইউ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন