বিজ্ঞাপন

যুক্তরাষ্ট্রে শাফিন আহমেদের জানাজা অনুষ্ঠিত

July 27, 2024 | 5:15 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

ব্যান্ড তারকা শাফিন আহমেদের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায় স্থানীয় সময় শুক্রবার জুম্মার নামাজের পর মেনাসাসে দ্বার আল নূর ইসলামিক কমিউনিটি সেন্টারে জানাজা সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

জানাজায় অংশ নেন শাফিন আহমেদের অসংখ্য ভক্ত অনুরাগীসহ বাংলাদেশি কমিউনিটির মানুষ। অশ্রুসজল চোখে প্রিয় শিল্পীকে বিদায় জানান সাধারণ ভক্ত অনুরাগীরা।

জানাজা শেষে শাফিনের কনসার্ট-এর আয়োজকরা জানিয়েছেন, দ্রুত সময়ের মধ্যে এই শিল্পীর মরদেহ দেশে পাঠানোর ব্যবস্থা করছেন তারা।

এদিকে শোনা যাচ্ছে, শাফিন আহমেদের মরদেহ দেশে নিয়ে আসতে যুক্তরাষ্ট্র গেছেন তার স্ত্রী। আনুষ্ঠানিকতা শেষে শাফিনের মরদেহ নিয়ে শিগগির ঢাকায় ফিরবেন তিনি।

বিজ্ঞাপন

শাফিনের ছেলে আযরাফ জানিয়েছেন, বাবার মরদেহ ঢাকায় নিয়ে আসার প্রস্তুতি চলছে। কবে নাগাদ নিয়ে আসা সম্ভব হয়নি, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দাফনের বিষয়েও এখনো পারিবারিকভাবে সিদ্ধান্ত নেয়া হয়নি বলে জানান আযরাফ। তবে বনানীতে বাবা সুরকার কমল দাশগুপ্তের কবরে শাফিনকে দাফন করা হবে বলে শোনা যাচ্ছে।

একটি কনসার্টে অংশ নিতে চলতি মাসের ৯ তারিখে যুক্তরাষ্ট্র সফরে যান শাফিন আহমেদ। ২০ জুলাই ছিলো সেই কনসার্ট, কিন্তু তার আগেই অসুস্থ হয়ে পড়েন এই শিল্পী। ভার্জিনিয়ার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টার দিকে শেষ নিশ্বাস ত্যাগ করেন বহু কালজয়ী গানের এই শিল্পী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন