বিজ্ঞাপন

‘স্মার্ট কাঁচাবাজার দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখবে’

July 27, 2024 | 7:19 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: বাংলাদেশে প্রথমবারের মতো খুলনার চুকনগরে স্মার্ট কাঁচা ও পাকা মালের আড়তের কার্যক্রম শুরু হয়েছে। শনিবার (২৭ জুলাই) সকালে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ স্মার্ট কাঁচা ও পাকা মালের আড়তের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় ভূমিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশে এই প্রথম স্মার্ট কাঁচা বাজার নির্মিত হলো, যা একটি যুগোপযোগি পদক্ষেপ। এই কাঁচা মালের আড়তের ফলে অনেক মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হবে। যা দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখবে।’

অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এজাজ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান প্রভাষক গোবিন্দ ঘোষ, মহিলা ভাইস চেয়ারম্যান শারমীনা পারভীন রুমা, ৬ নম্বর মাগুরাঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম হেলাল, ৬ নম্বর মাগুরাঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, কাঁচা ও পাকা মালের ব্যবসায়ীসহ অনেকে উপস্থিত ছিলেন।

পরে ভূমিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ চুকনগর গাজী ইয়াছিন মৎস্য আড়তের কার্যক্রম পরিদর্শন, চুকনগর বাজার চাউল হাটা জামে মসজিদ, কাঁঠালতলা স্বামী ভাস্করানন্দ সেবাশ্রম, ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন এবং স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠান শেষে মন্ত্রী ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সরকারি আশ্রয়ণে বসবাসরত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করেন।

সারাবাংলা/এমও

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন