বিজ্ঞাপন

ডিবি কার্যালয়ে গেলেন মারজুক রাসেল

July 28, 2024 | 6:20 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জনপ্রিয় অভিনেতা, গীতিকার ও কবি মারজুক রাসেলের নামে ফেসবুকে অসংখ্য পেইজ রয়েছে ফেসবুকে। সে সকল পেইজ থেকে কোটা আন্দোলনসহ বিভিন্ন সময়ে অনেক সরকারবিরোধী পোস্ট দেওয়া হয়। পেইজগুলোর মাধ্যমে প্রচারিত তথ্যের বেশিরভাগই ভুয়া। এমনকি অনেক গুজবও তার নামের পেইজগুলো থেকে ছড়ানো হয়েছে। সে পোস্টগুলো খোদ তার অনেক সহকর্মীই শেয়ার করেছেন। পুরো ব্যাপারটি নিয়ে বিব্রত তিনি। আর এ পেইজগুলোর ব্যাপারে অভিযোগ জানাতে তিনি হাজির রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয়ে।

বিজ্ঞাপন

‘মারজুক রাসেল’ নামের পেজটি আসলে মারজুক রাসেলের নয়। কেউ তার নাম ও ছবি ব্যবহার করে নানা ধরনের পোস্ট করছেন। বলে গণমাধ্যমকে জানান মারজুক রাসেল।

তিনি বলেন, ‘আমার নাম ও ছবি দিয়ে বেশ কয়েকদিন ধরে উস্কানিমূলক পোস্ট দেওয়া হচ্ছে। যেটার সঙ্গে আমার কোনো সম্পর্ক ও সম্পৃক্ততা নেই। বিষয়টি নিয়ে আমি বিব্রত হচ্ছি। যারা আমাকে চেনেন, বিশেষ করে আমার লেখালেখি, আমার অভিনয়, আমার জীবনযাপনের ধরন সম্পর্কে যারা ডিটেইলে জানেন তারা ছাড়া অধিকাংশ মানুষই কনফিউজড।’

ভুয়া পেজ পরিচালনা যারা করছেন, তাদের শাস্তি চেয়ে মারজুক বলেন, “এ প্রজন্মের যারা আমাকে চেনেনা, তাদের অনেকেই না জেনে ভুয়া পেজের বিভিন্ন বিভ্রান্তিমূলক পোস্টগুলো শেয়ার দিচ্ছে। যার কারণে আমি বেশ বিব্রত হচ্ছি। আর তাই আমি আজকে ডিবিপ্রধান হারুন স্যারের সঙ্গে দেখা করে যারা এইসব পেইজ চালাচ্ছে তাদের বের করে শাস্তির ব্যবস্থা করার জন্য অনুরোধ করেছি।”

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন