বিজ্ঞাপন

কোটি টাকা আত্মসাৎ, বিদিশার বিরুদ্ধে মামলার আবেদন

July 30, 2024 | 1:52 pm

স্টাফ করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: কোটি টাকা আত্মসাতের অভিযোগে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রাক্তন স্ত্রী বিদিশা এরশাদসহ তিনজনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।

বিজ্ঞাপন

সোমবার (২৯ জুলাই) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুসরাত জাহান জিনিয়ার আদালতে এ আবেদন করা হয় বলে জানিয়েছেন বেঞ্চ সহকারী মো. হাশেম।

মামলার বাদী ব্যবসায়ী মোরশেদ মঞ্জুর রুবেল নগরীর পাঁচলাইশ এলাকার বাসিন্দা। মামলায় অন্য দুই অভিযুক্ত হলেন- রাশেদুল ইসলাম রাশেদ ও শাহজাদা খন্দকার।

মামলার আবেদনে বলা হয়, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর পারিবারিক বিভিন্ন জটিলতায় বিদিশা ও তার ছেলে এরিক এরশাদ আর্থিক অসুবিধায় পড়েন। ব্যবসায়ী মোরশেদ নগদ এক কোটি ৮০ লাখ টাকা ধার দেন বিদিশা ও এরিককে। কিন্তু ওই টাকা তিনি পরিশোধ না করে আত্মসাৎ করেন। ওই টাকা শোধ করার জন্য এরিককে লিগ্যাল নোটিশ দেওয়ায় বিদিশা ক্ষিপ্ত হয়ে মোরশেদকে প্রাণ নাশের হুমকি দেন।

বিজ্ঞাপন

চলতি বছরের গত ২১ এপ্রিল নগরীর খুলশীর শফি টাওয়ারের মোরশেদের বৃদ্ধ বাবা-মা ও তার ছেলেকে বিদিশার পা ধরে ক্ষমা চাইতে বলেন রাশেদুল ইসলাম রাশেদ ও শাহজাদা খন্দকার। এ সময় তারা মোরশেদের ঘরে থাকা ১০ লাখ টাকা মূল্যের ২২টি হাতঘড়ি, বিভিন্ন ব্যাংকের সইবিহীন ছয়টি চেকবই, তিনটি স্মার্ট ফোন, বিদিশা ও এরিক এরশাদের কাছ থেকে কেনা গাড়ির ডকুমেন্টস ফাইল, বিভিন্ন গুরুত্বপূর্ণ দলিলসহ ব্যাগে রক্ষিত নগদ ৪০ হাজার টাকা নিয়ে যান।

আদালতের বেঞ্চ সহকারী মো. হাশেম সারাবাংলাকে জানান, আদালত মামলার শুনানির জন্য আগামী ৫ আগস্ট পরবর্তী দিন ধার্য করেছেন। ওইদিন আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পরবর্তী আদেশ দেবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন