বিজ্ঞাপন

মুশফিক-মোমিনুলকে নিয়ে পাকিস্তান সফরে যাবে ‘এ’ দল

July 30, 2024 | 7:19 pm

স্পোর্টস ডেস্ক

আগামী মাসে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল। এই সফরের জন্য ঘোষণা করা হয়েছে বাংলাদেশ দল। দলে আছেন মুশফিক, মোমিনুল, জাকির, মাহমুদুলদের মতো টেস্ট দলের নিয়মিত সদস্যরাও।

বিজ্ঞাপন

আগস্টে পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে দুটি চারদিনের ম্যাচ ও তিনটি একদিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল। সব ম্যাচই হবে ইসলামাবাদে। দুটি চারদিনের ম্যাচের জন্য আলাদা স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। আগামী ২১ আগস্ট পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ‘এ’ দলের প্রথম প্রস্তুতি ম্যাচে তাই টেস্ট স্কোয়াডের সদস্যদের রাখা হয়েছে। দ্বিতীয় ম্যাচে তাদের কাউকে রাখা হয়নি।

ওয়ানডে সিরিজের জন্য ঘোষণা করা হয়েছে একটি দল। সেখানে আছেন সৌম্য সরকার, এনামুল হক বিজয়, সাইফ হাসান, তাওহিদ হৃদয়, তানজিম হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনের মতো ক্রিকেটাররা।

১০ আগস্ট থেকে শুরু হবে প্রথম চারদিনের ম্যাচ। ১৭ আগস্ট থেকে শুরু দ্বিতীয় চারদিনের ম্যাচ। ২৩ আগস্ট হবে প্রথম একদিনের ম্যাচ। ২৫ ও ২৭ আগস্ট হবে সিরিজের শেষ দুই একদিনের ম্যাচ।

বিজ্ঞাপন

প্রথম চারদিনের ম্যাচের স্কোয়াড– মাহমুদুল হাসান, জাকির হাসান, এনামুল হক, মুশফিকুর রহিম, শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহিদুল ইসলাম, নাঈম হাসান, হাসান মুরাদ, তানভীর ইসলাম, হাসান মাহমুদ, তানজিম হাসান, রেজাউর রহমান, রুয়েল মিয়া।

দ্বিতীয় চারদিনের ম্যাচের স্কোয়াড- এনামুল হক, মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, সৌম্য সরকার, শাহাদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, জাকের আলি, তাওহিদ হৃদয়, মাহিদুল ইসলাম, হাসান মুরাদ, তানভীর ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম হাসান, রেজাউর রহমান, রুয়েল মিয়া।

৫০ ওভারের সিরিজের স্কোয়াড- সৌম্য সরকার, এনামুল হক, মোহাম্মদ নাঈম, সাইফ হাসান, তাওহিদ হৃদয়, মাহিদুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, জাকের আলি, রিশাদ হোসেন, মেহেদি হাসান, তানভীর ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, তানজিম হাসান, রেজাউর রহমান, রুয়েল মিয়া।

বিজ্ঞাপন

 

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন