বিজ্ঞাপন

এমপি-পুলিশের সঙ্গে সভা শেষে মধ্যরাতে আন্দোলন প্রত্যাহারের ঘোষণা

July 31, 2024 | 9:43 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: খুলনায় কোটা সংস্কার আন্দোলনের সব কর্মসূচি প্রত্যাহার করেছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। মঙ্গলবার (৩০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে খুলনা সার্কিট হাউজে জনপ্রতিনিধি, পুলিশ ও প্রশাসনের সঙ্গে বৈঠকের পর তারা এই ঘোষণা দেন।

বিজ্ঞাপন

বৈঠক শেষে কোটা সংস্কার আন্দোলনে খুলনা বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক তানভীর আহমেদ এবং আজম খান কমার্স কলেজের সমন্বয়ক শেখ রাফসান জানি কর্মসূচি প্রত্যাহারের কথা সাংবাদিকদের জানান।

এ সময় খুলনা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও আন্দোলনের সমন্বয়ক তানভীর আহমেদ বলেন, ‘আমরা কোটা সংস্কারের দাবিতে আন্দোলন করেছি। তবে খুলনাতে আমরা কোনো সহিংসতা করিনি। এখন আন্দোলনটা ভিন্ন খাতের দিকে চলে যেতে পারে, তা নিয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা হলো। আমাদের পরবর্তীতে আর কোনো কর্মসূচি নেই।’

সভায় খুলনা সিটি করপোরেশনের মেয়র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক, খুলনা-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, খুলনা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সভায় আরও উপস্থিত ছিলেন বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ের কয়েকজন সমন্বয়কারী ও তাদের অভিভাবকরা।

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন