বিজ্ঞাপন

মমতার হস্তক্ষেপে অবশেষে সচল টালিউড

July 31, 2024 | 6:32 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বুধবার সকাল থেকে টালিগঞ্জ ফের পুরনো মেজাজে। মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে পরিচালক-টেকনিশিয়ানদের দ্বন্দ্ব মিটিছে। বৈঠকে উপস্থিত ছিলেন পরিচালক গৌতম ঘোষ, প্রযোজক-পরিচালক-অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, প্রযোজক-অভিনেতা দেব অধিকারী। মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস। বৈঠকে কর্মবিরতি মেটানোর পাশাপাশি আরও কিছু সিদ্ধান্ত নেওয়া হয়।

বিজ্ঞাপন

খবর, মুখ্যমন্ত্রীর বৈঠক অনুযায়ী, বুধবার থেকে টলিউড ফের কাজের মেজাজে। বড় পর্দা, ছোট পর্দা, সিরিজ়— সব মাধ্যমের শুটিং শুরু হবে। রাহুল মুখোপাধ্যায় বসবেন পরিচালকের আসনেই। তবে তিনি শুটিং শুরু করবেন আরও সাত দিন পর। পাশাপাশি, ফেডারেশনের নিয়মকানুন নতুন করে খতিয়ে দেখতে একটি রিভিউ কমিটি গঠন করা হচ্ছে। তিন মাসের মধ্যে মন্ত্রী অরূপ বিশ্বাসের তত্ত্বাবধানে গঠিত রিভিউ কমিটির কাছে নতুন নিয়মকানুন জমা দিতে হবে।

মঙ্গলবার বিকেলের দিকে নবান্নে পৌঁছে এক বিশেষ বৈঠকে মুখ্যমন্ত্রীর সঙ্গে বসেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্য়ায়, দেব ও গৌতম ঘোষ। যেখানে উপস্থিত ছিলেন অরূপ বিশ্বাসও। সেই বৈঠকের পরেই এমন নির্দেশ মুখ্যমন্ত্রীর।

সকাল সকাল ভারতলক্ষ্মী স্টুডিওতে পৌঁছে কালার্স বাংলার একটি ধারাবাহিকের শুটিংয়ে অংশ নেন অভিনেতা কাঞ্চন মল্লিক। অন্যদিকে শুটিং হয়েছে ‘ফুলকি’র। টেকনিশিয়ানস স্টুডিও শুটিং চলছে ধারাবাহিক জি-বাংলার ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’ ধারাবাহিকের। এদিন জি-বাংলার সারেগামাপা রিয়েলিটি শোয়েরও শুটিং হবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি হস্তক্ষেপে শেষমেশ, ফেডারেশন বনাম পরিচালকদের সমস্যার সমাধান হয়েছে। পরিচালক রাহুল মুখোপাধ্যায়ের উপর নিষেধাজ্ঞা নিয়ে যে চরম জটিলতা তৈরি হয়েছিল, তাতে ইতি টানলেন মুখ্যমন্ত্রী নিজেই। তিনি নির্দেশ দেন, ‘কাউকে ব্যান করা যাবে না।’

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন