বিজ্ঞাপন

দর্শনায় ৪ কোজি সোনা উদ্ধার, আটক ২

July 31, 2024 | 6:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চুয়াডাঙ্গা: জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা কাঁচাবাজার থেকে চারটি অবৈধ সোনার বারসহ দুই চোরকারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

বিজ্ঞাপন

বুধবার (৩১ জুলাই) বেলা ২টার দিকে একদল ডিবি সদস্য অভিযান চালিয়ে চোরাকারবারিদের কোমরে নীল রংয়ের কাপড় দিয়ে পেঁচানো সোনার বারগুলো উদ্ধার করে।

আটক চোরাকারবারিরা হলো- দর্শনা পৌরসভার শ্যামপুর গ্রামের ইউসুফ আলী ওরফে তেলা ইউসুফের ছেলে ইস্রাফিল (৪০) ও একই গ্রামের রয়েল মন্ডলের ছেলে রেজাউল (৫০)। তারা পরস্পর আপন চাচাতো ভাই।

চুয়াডাঙ্গা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপ্স) নাজিম উদ্দিন আল-আজাদ ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক (এসআই) সোহেল রানার নের্তৃত্বে একদল ডিবি সদস্য লোকনাথপুরে সন্দেহভাজন দুই চোরাকারবারিকে ধাওয়া করে। কিন্তু তারা মোটরসাইকেল যোগে পালানোর চেষ্টা করলে তাদের দর্শনা কাঁচাবাজার এলাকায় আটক করা হয়।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, এ সময় চোরকারবারিদের কাছে নীল রংয়ের কাপড় দিয়ে পেঁচানো চারটি সোনার বার পাওয়া যায়। উদ্ধার করা সোনার বারের ওজন ৪ কেজি ২৫ গ্রাম, যার আনুমানিক দাম ৩ কোটি ৮০ লাখ টাকা।

এ ব্যাপারে দর্শনা থানায় আটক দুই চোরাকারবারির বিরুদ্ধে মামলা এবং উদ্ধার সোনার বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি কার্যালয়ে জমা দেওয়া হবে বলে জানান নাজিম উদ্দিন।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন