বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে মা-মেয়ে খুন, মেয়ের জামাই আটক

August 2, 2024 | 5:07 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটির কাউখালীতে মা ও মেয়েকে লোহার শাবল দিয়ে খুঁচিয়ে আঘাত করে হত্যার ঘটনা ঘটেছে । এ ঘটনায় মেয়ের জামাই বিল্লাল হোসেনকে (৩৫) আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার দিবাগত (১ আগস্ট) রাতে কাউখালী উপজেলার বেতনুনিয়া ইউনিয়নের কাঁশখালী গ্রামে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ জানিয়েছে, আটক করা হয়েছে ঘাতককে।

নিহতরা হলেন- এক সন্তানের জননী ফাতেমা আক্তার (২৬) ও তার বৃদ্ধ মা আয়েশা খাতুন (৬১)। খুনের ঘটনায় অভিযুক্ত বেলাল হোসেন (৩৫) নিহত ফাতেমা আক্তারের স্বামী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের কাঁশখালী এলাকার মৃত আব্দুর রশিদের মেয়ে ফাতেমা বেগম আক্তারের সঙ্গে কুমিল্লার মুরাদনগর উপজেলার বাইরা গ্রামের আনজু মিয়ার ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে তিন বছর আগে পারিবারিকভাবে বিবাহ হয়। বিয়ের পর থেকে বিল্লাল তার স্ত্রী ফাতেমাকে প্রায়ই শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করত। তাদের সংসারে দুই বছরের একটি শিশু সন্তানও রয়েছে। স্বামীর নির্যাতন সইতে না পেরে মাস দুই-এক আগে কাশখালীতে মায়ের বাড়িতে চলে আসে ফাতেমা।

বিজ্ঞাপন

গত ২৯ জুলাই স্ত্রীকে ফিরিয়ে নিতে কাউখালী আসে বেলাল। নিহত স্ত্রী ফাতেমা যেতে রাজি না হওয়ায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে কাউখালী বাজারে কাজী অফিসে বিবাহবিচ্ছেদ রেজিস্ট্রেশন এর মাধ্যমে তাদের ছাড়াছাড়ি হয়। ছাড়াছাড়ির পর কুমিল্লা ফিরে যায় বেলাল। বৃহস্পতিবার দিবাগত রাতে বিল্লাল ফাতেমার আড়াই বছর বয়সী শিশু ছেলে পার্শ্ববর্তী বাড়িতে গিয়ে বাবা কই বাবা কই ডাকাডাকি করলে ঘটনার সন্দেহ হয় স্থানীয়দের। পরে স্থানীয়রা এসে ঘরে মৃত অবস্থায় ফাতেমা ও আয়েশাকে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

নিহত ফাতেমার প্রতিবেশী রোকেয়া বেগম জানান, বৃহস্পতিবার রাতে বৃষ্টি হওয়ায় এবং ঘরটি একটু দুরে থাকায় চিৎকারের আওয়াজ শুনতে পাইনি। তবে শিশুটির কান্না একবার শুনেছিলাম। তার একটু পরেই শিশুটি আমার ঘরে চলে আসে। ঘটনার সঙ্গে বিল্লাল জড়িত থাকতে পারে বলে সন্দেহ করেন স্থানীয়রা।

এদিকে, জোড়া খুনে অভিযুক্ত বেলাল হত্যার ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় কাউখালী-রাণীরহাট সড়কের বেতছড়ির পাইনবাগান এলাকায় স্থানীয়রা সন্দেহবশত তাকে আটক করে পুলিশে সোর্পদ করে।

বিজ্ঞাপন

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব চন্দ্র কর জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে বিল্লাল। এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন