বিজ্ঞাপন

হার দিয়েই মেয়েদের এশিয়া কাপ শুরু

June 3, 2018 | 1:21 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

এশিয়া কাপ ক্রিকেটের শুরুটা ভালো হলো না বাংলাদেশের মেয়েদের। শ্রীলঙ্কার বিপক্ষে খেলতে নেমে ৬ উইকেটে হারতে হলো সালমা-জাহানারাদের।

শুরুতে টস হেরে ব্যাট করতে নেমে ১৯.৩ ওভারে সব উইকেট হারিয়ে ৬৩ রান তোলে বাংলাদেশের মেয়েরা। জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪.৩ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় শ্রীলঙ্কা।

শুরুতে ব্যাট করতে নেমে বাংলাদেশের আয়েশা রহমান সর্বোচ্চ ১১ রান করেন। রুমানা আহমেদ (১০) ও নিগার সুলতানা (১০) ছাড়া আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেনি।

বিজ্ঞাপন

লঙ্কানদের সুগন্ধিকা কুমারী সর্বোচ্চ ৩টি উইকেট নেন। উদেশিকা প্রাবোধনী, ওশাদি রানাসিঙ্গে ও ইনোকা রানাভিরা ২টি করে উইকেট নেন। শাশিকালা সিরিবর্ধনে ১টি উইকেট পান।

জবাবে জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে যশোধা মেন্ডিস ২০ রান ও নিপুনি হানসিকা ২৩ রান করে আউট হলেও মাত্র ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় লঙ্কানরা।

বাংলাদেশের খাদিজা তুল কুবরা ৩টি উইকেট নেন।

বিজ্ঞাপন

সোমবার (৪ জুন) পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশের মেয়েরা। এছাড়াও ৬ জুন (বুধবার) ভারতের বিপক্ষে, ৭ জুন (বৃহস্পতিবার) থাইল্যান্ডের বিপক্ষে এবং ৯ জুন (শনিবার) স্বাগতিক মালয়েশিয়ার বিপক্ষে মাঠে নামবে সালমা-রুমানারা। আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে আগামী ১০ জুন (রোববার) ।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন