বিজ্ঞাপন

শহীদ মিনারে সংগীতশিল্পীরা

August 3, 2024 | 6:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

শনিবার (৩ আগস্ট) বিকেল ৩টায় ধানমন্ডির রবীন্দ্র সরোবরে ‘গেট আপ স্ট্যান্ড আপ’ ব্যানারে এ কর্মসূচির ডাক দেয় শিল্পীরা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ঘিরে সহিংসতায় নিহত, গণগ্রেপ্তার ও হয়রানির প্রতিবাদে ছিলো তাদের এই কর্মসূচি। তবে ছাত্র আন্দোলনের পক্ষ থেকে শহীদ মিনারে সমাবেশ ডাকলে শিল্পীরা তাদের কর্মসূচী স্থগিত করে সেখানে গিয়েছেন।

বিজ্ঞাপন

পূর্ব সময়সূচি অনুযায়ি সেখানে দুপুর ২টা থেকেই জড়ো হতে থাকেন শিল্পীরা। সরেজমিনে গিয়ে দেখা যায়, বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ড নিয়ে সমাবেশের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। একাধিক শিল্পীর সাথে পরে কথা বলে জানা যায়, নির্ধারিত সময়ে সবাই উপস্থিত হয়ে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কদের ডাকে শহীদ মিনারের দিকে যাবেন তারা।

যদিও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক এবং শিল্পীদের ডাকা সমাবেশের সময় একই হয়ে যায়, তাই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ায় বিভ্রান্তি। এ বিষয়ে শিল্পীরা আগেই স্পষ্ট ভাষায় জানান, ছাত্রদের সাথে চলমান আন্দোলনে সংহতি জানাতেই তাদের এই আয়োজন। বিভ্রান্তি ছড়ানোর কোনো সুযোগ নেই।

তারা জানান, রবীন্দ্র সরোবরে আমাদের ‘গেট আপ স্ট্যান্ড আপ’ দুদিন আগে নির্ধারিত কর্মসূচী। সবাইকে রবীন্দ্র সরেবরে আসার কথা জানানোর পর আমরা জেনেছি শিক্ষার্থীদের শহীদ মিনারের কর্মসূচীর কথা। আমরা এখন ৩ টায় রবীন্দ্র সরোবরে সবাই জড়ো হয়ে শহীদ মিনারে গিয়ে শিক্ষার্থীদের সাথে সংহতি জানাবো। এ বিষয়ে বিভ্রান্তি না ছড়ানোর জন্য অনুরোধ করছি। শিক্ষার্থীদের পাশে আমরা আছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন