বিজ্ঞাপন

বৈষম্যবিরোধীদের উপর ছাত্রলীগের গুলিতে আহত ৭, এমপির বাড়ি ভাঙচুর

August 4, 2024 | 5:14 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

টাঙ্গাইল: এক দফা দাবিতে বৈষম্যবিরোধী শিক্ষার্থীরা টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে থেকে মিছিল নিয়ে যাওয়ার সময় গুলি চালানোর অভিযোগ পাওয়া গেছে। রোববার (৪ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে বটতলা ও সাবালিয়া এলাকায় আন্দোলনকারী শিক্ষার্থীদের উপর গুলি ও হামলা চালায় ছাত্রলীগ।

বিজ্ঞাপন

এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। পরে আন্দোলনকারীদের তোপের মুখে ছাত্রলীগ পিছু হটতে বাধ্য হয়। সংর্ঘষে তিন জন গুলিবিদ্ধসহ ৭ জন আহত হয়েছেন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে বিক্ষুব্ধ আন্দোলনকারীরা শহরের বিবেকানন্দ হাইস্কুল অ্যান্ড কলেজে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্যের গাড়ি ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয়।

পরে আন্দোলনকারীরা সেখান থেকে শহরের আদালতপাড়া এলাকায় টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির বাসায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এসময় ৭টি মোটরসাইকেলে আগুন ও কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় পুরো শহরে থমথমে অবস্থা বিরাজ করছে। শহরে দোকানপাট বন্ধ রয়েছে। জেলায় সব প্রকার যান চলাচল বন্ধ রয়েছে। কর্মসূচি চলাকালে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিরাপদ দূরত্বে অবস্থান করতে দেখা যাচ্ছে।

তবে শনিবার রাতে আওয়ামী লীগ বর্ধিত সভা করে মাঠে থাকার ঘোষণা দিলেও সংঘর্ষের পর তাদের কাউকে আর দেখা যায়নি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন