বিজ্ঞাপন

বৃদ্ধকে ধাক্কা, সমালোচনার ঝড় শাহরুখকে ঘিরে

August 11, 2024 | 5:05 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বিদেশে গিয়ে এ কী কাণ্ড ঘটালেন শাহরুখ খান! সুইজ়ারল্যান্ডের লোকার্নো চলচ্চিত্র উৎসবে উপস্থিত হয়েছিলেন বলি-তারকা। সেখানে তাকে বিশেষ সম্মানে ভূষিত করা হয়েছে। সব কিছু ঠিকই চলছিল। কিন্তু লাল গালিচায় বলিউডের বাদশাহ আসতেই যত সমস্যার শুরু। সেখানে নাকি এক ব্যক্তিকে ধাক্কা দিয়ে সরিয়েছেন শাহরুখ। সেই ভিডিও এই মুহূর্তে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

বিজ্ঞাপন

ভিডিওতে দেখা যাচ্ছে, লাল গালিচায় এসে দাঁড়িয়েছেন শাহরুখ। বলি তারকাকে সকলে ক্যামেরাবন্দি করছেন। রয়েছেন শাহরুখের ভক্তরাও। তার মধ্যেই হঠাৎ দেখা যায় এক বৃদ্ধ তার দিকে এগিয়ে আসছেন এবং ছবির ফ্রেমের মধ্যে প্রবেশ করছেন তিনি। বিষয়টি সঙ্গে সঙ্গে চোখে পড়ে যায় শাহরুখের। তিনি এগিয়ে যান ওই বৃদ্ধের দিকে। দু’হাত দিয়ে ধাক্কা দিয়ে ওই বৃদ্ধকে সরিয়ে দেন বলি-তারকা।

এই ভিডিও নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তোলপাড়। আনন্দবাজার পত্রিকার খবরে বলা হচ্ছে, ভিডিও দেখে দেখে নেটাগরিকেরা অবাক। যদিও নেটাগরিকের দাবি, ওই বৃদ্ধ ব্যক্তিকে নাকি আগে থেকেই চেনেন শাহরুখ খান। তাই মজার ছলেই বন্ধুকে ধাক্কা দিয়েছেন বলে দাবি শাহরুখের অনুরাগীদের। কয়েক জন মন্তব্য করেছেন, “বিষয়টি এত গুরুত্ব দেওয়ার দরকার নেই। ওই ভদ্রলোককে শাহরুখ ভাল ভাবেই চেনেন।” তবে নিন্দুকদের দাবি, এমন বৃদ্ধ মানুষকে এই ভাবে কেন ধাক্কা দিলেন বলি তারকা। তাঁদের কথায়, “যাই হয়ে যাক, শাহরুখের থেকে এমন আচরণ আশা করা যায় না।”

শাহরুখ তার আসন্ন ছবি ‘কিং’ নিয়ে এই মুহূর্তে ব্যস্ত। এই ছবিতে অভিনয় করছেন তার মেয়ে সুহানা খানও। বড় পর্দায় এটিই সুহানার প্রথম কাজ। এ ছাড়াও শাহরুখের হাতে আছে ‘টাইগার ভার্সাস পাঠান’-এর মতো ছবিও।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন