বিজ্ঞাপন

বিচ্ছেদের ঘোষণা দিলেন অভিষেক!

August 11, 2024 | 5:46 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

জনপ্রিয় বলিউড দম্পতি অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রায় বছর দেড়েকের বেশি সময় ধরে আলাদা থাকছেন। ফেসবুক, টুইটারে একে অপরকে আনফ্রেন্ড, আনফলো করেছেন। বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে দুজন যাচ্ছেন আলাদাভাবে। অনুষ্ঠানে কেউ কারও কারো সঙ্গে কথা বলেন না। এরই মধ্যে সামনে এলো নতুন এক ভিডিও।

বিজ্ঞাপন

ভিডিও আকারে প্রথম প্রকাশ করে বলিউড গণমাধ্যম পিঙ্কভিলা। সেখানে অভিষেককে বলতে শোনা যায়, তবে এবার ভক্ত অনুরাগীরা বেশ চমকেই গেছে বলা যায়। সম্প্রতি অভিষেক বচ্চন নিজের মুখেই ঘোষণা দিয়েছেন দাম্পত্য জীবনের ইতি টানার।

ভিডিওতে জুনিয়র বচ্চনকে কালো টি-শার্টে দেখা গেছে। মুখে তার কাঁচাপাকা ফ্রেঞ্চকাট দাড়ি।

অভিষেক বচ্চনকে বলতে শোনা যায়, ‘গত জুলাইতেই আমি আর ঐশ্বর্য বিবাহবিচ্ছেদের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি। বিগত কয়েক বছর আমাদের একসঙ্গের সময়টি একদমই ভালো কাটেনি। এরপরই আমরা দুজনেই শেষ পর্যন্ত সিদ্ধান্তে আসি আলাদা হয়ে যাওয়ার। এখন প্রশ্ন আমাদের মেয়ে আরাধ্যার…।’

বিজ্ঞাপন

এই ভিডিওটি প্রকাশের পরপরই ভাইরাল হয়ে যায়। প্রশ্ন ওঠে ভিডিওর সত্যতা নিয়ে। তবে শেষ পর্যন্ত ভিডিওটির কোনো সত্যতা খুঁজে পায়নি ভারতীয় বেশকিছু গণমাধ্যম। এরপর অনেকেই দাবি করেন, এটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (এঅ্যাই) অ্যাপ দিয়ে ধারণ করা। তবে এ বিষয়ে অভিষেক বা ঐশ্বরিয়ার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন