বিজ্ঞাপন

পাপনসহ বিসিবি পরিচালকদের পদত্যাগ চেয়ে বিক্ষোভ

August 13, 2024 | 5:23 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনসহ বোর্ড পরিচালকদের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছে হাজার খানেক মানুষ।

বিজ্ঞাপন

আজ মঙ্গলবার (১৩ আগস্ট) মিরপুর-শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সামনে মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়বাদী দলের ক্রীড়া সম্পাদক ও জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক, বিসিবির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বাবু, কোয়াবের সাধারণ সম্পাদক দেবব্রত পালসহ অনেকে।

আন্দোলনের মুখে শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার পর জাতীয় সংসদ ভেঙে দিয়ে অন্তবর্তীকালীন সরকার গঠন করা হয়েছে। শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ছাড়ার পর থেকেই আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রকাশ্যে দেখা যাচ্ছে না। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনসহ বিসিবির বেশিরভাগ পরিচালকই আওয়ামী লীগ সমর্থিত, তাদেরকেও দেখা যাচ্ছে না। এর মধ্যে আজ মানববন্ধন হলো বিসিবির সামনে।

সকাল থেকে বিসিবির ২ নং গেটে জড়ো হতে থাকেন বিক্ষোভকারীরা। সময় বাড়ার সঙ্গে সঙ্গে মানুষ বাড়তে থাকে। বিভিন্ন ব্যানার, প্লেকার্ড নিয়ে মানববন্ধনে আসা আন্দোলনকারীরা অবিলম্বে পদত্যাগ করার কথা বলেছেন এবং ক্রিকেট বোর্ডকে ঢেলে সাজানোর দাবি জানিয়েছেন। আজও বিসিবি কার্যলয়ে সেনাবাহিনীর উপস্থিতি ছিল। বিক্ষোভকারীরা বিসিবি কার্যালয়ের ভেতরে প্রবেশ করতে পারেনি। তবে ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে একটা প্রতিনিধি দল পরে বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজনের সঙ্গে দেখা করে এসেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচএস/ এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন