বিজ্ঞাপন

পাকিস্তানের বিপক্ষে ১২২ রানেই গুটিয়ে গেলেন মুশফিকরা

August 13, 2024 | 8:51 pm

স্পোর্টস ডেস্ক

টেস্ট সিরিজ শুরুর আগে পাকিস্তান শাহিনসের বিপক্ষে চার দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ ‘এ’ দল। সেখানে শুরুটা মোটেও ভালো হলো না মুশফিক-মোমিনুলদের। ইসলামাবাদে ম্যাচের প্রথম দিনে মাত্র ১২২ রানেই গুটিয়ে গেছে বাংলাদেশ দল।

বিজ্ঞাপন

‘এ’ দলের ম্যাচ হলেও এই একাদশে টেস্ট স্কোয়াডের বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছেন। পাকিস্তান দলের বিপক্ষে বৃষ্টিবিঘ্নিত ম্যাচ শুরু হয়েছে অনেক দেরিতে। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলাদেশ দলের অধিনায়ক এনামুল হক বিজয়। তবে দলীয় ৬ রানের মাথায় শূন্য রানেই ফেরেন তিনি। এরপর নিয়মিত বিরতিতেই উইকেট হারিয়েছে বাংলাদেশ দল।

একপ্রান্ত আগলে রেখে লড়াইটা একাই করেছেন ওপেনার মাহমুদুল হাসান জয়। ১৯৪ বলে ৬৫ রানের দারুণ এক ইনিংস খেলে বাংলাদেশের স্কোর ১০০ পার করিয়েছেন জয়ই। তিনি ছাড়া দুই অংক ছুঁতে পেরেছেন মাত্র তিন ব্যাটার। শূন্য রানে আউট হয়েছেন চারজন। একাদশে থাকা মুশফিক করেছেন ১৪ রান, মোমিনুলের ব্যাট থেকে এসেছে ১১ রান। রেজাউর রহমান করেছেন ১০ রান।

শেষ পর্যন্ত ৪৪ ওভার ৩ বলে মাত্র ১২২ রানেই গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। পাকিস্তানের হয়ে তিনটি করে উইকেট নিয়েছেন নাসিম শাহ ও মির হামজা। দিন শেষে ব্যাটিংয়ে নেমে বিনা উইকেটে ২ রান করেছে পাকিস্তান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন