বিজ্ঞাপন

আবারও দেব-জিৎ

August 14, 2024 | 5:30 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কলকাতার সিনে ইন্ডাস্ট্রির শীর্ষ দুই নায়ক দেব ও জিতকে একসঙ্গে দেখা গিয়েছিল ২০১০ এ। সে বছর ‘দুই পৃথিবী’-তে তার দুজনের অভিনয় ভক্ত-সমালোচকদের কাছে প্রশংসিত হয়েছিল। এরপর অনেক পরিচালক-প্রযোজক তাদেরকে নিয়ে ছবি করার উদ্যোগ নিলেও তা সফল হয়নি। তবে রাজ চক্রবর্তী সফল হতে যাচ্ছেন। তাদেরকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন নতুন একটি ছবি।

বিজ্ঞাপন

ইতোমধ্যেই দুই তারকার সঙ্গে আলোচনাও সেরে ফেলেছেন রাজ। যদিও এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা প্রকাশ্যে আসেনি। তবে এই খবর উত্তেজিত করবে জিৎ-দেবের ভক্তদের।

একসঙ্গে কাজের ব্যাপারে জানতে চাইলে দেব বলেছিলেন, ‘এটা সম্পূর্ণ নির্ভর করছে কে কী বিষয়ে প্রস্তাব আনবে। আমি আগেও জিৎদার কাছে গিয়েছি প্রস্তাব নিয়ে, কিন্তু কাজ করা হয়নি। আমি তো অনেক নায়কের সঙ্গেই কাজ করেছি মিঠুন দা, বুম্বাদা (প্রসেনজিৎ চট্টোপাধ্যায়)। জিৎদার সঙ্গে কাজ করার খুব ইচ্ছে আছে। কিন্তু একজন সুপারস্টারকে ছবিতে নেওয়ার অর্থ তার চরিত্রকে জাস্টিফাই করতে হবে। যেমনটা প্রজাপতিতে মিঠুনদাকে করা হয়েছিল।’

অন্যদিকে ‘বুমেরাং’ মুক্তির আগে দেব-বান্ধবী রুক্মিণী মৈত্রকে পাশে নিয়ে জিৎ বলেছিলেন, ‘আমার আর দেবের মধ্যে কিন্তু কোনো ঝামেলা নেই।’

বিজ্ঞাপন

যদিও ২০১১ সালে ‘শত্রু’ ও ‘পাগলু’ দিয়ে দুজনে শুরু করেছিলেন বক্স অফিস দখলের লড়াই। যেন কে কার চেয়ে এগিয়ে তা প্রমাণের চেষ্টা। এরপর ‘বস ২’ ভার্সেস ‘চ্যাম্প’, ‘বাদশা দ্য ডন’ ভার্সেস ‘কেলোর কীর্তি’, ‘অভিমান’ ভার্সেস ‘জুলফিকার’ দিয়ে বেশ টানটান পরিস্থিতি ছিল।

মাঝে ২০১৭ সালে তারা ঘোষণা করেছিলেন, এবার থেকে পূজায় আসবে দেবের ছবি, ঈদে থাকবেন জিৎ। এরপর থেকেই ছবির প্রিমিয়ারে একে-অপরের প্রশংসা করে গলা ফাটায় দেব-জিৎ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন