বিজ্ঞাপন

টুকু-পলক ও ছাত্রলীগের সৈকত গ্রেফতার

August 15, 2024 | 12:27 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দ্বাদশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু; সাবেক ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এবং ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতকে পুলিশ গ্রেফতার করেছে।

বিজ্ঞাপন

রাজধানী ঢাকার খিলক্ষেত থানার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে বুধবার (১৪ আগস্ট) রাতে গ্রেফতার করা হয় তাদের। রাতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া শাখা গণমাধ্যমে পাঠানো এক বার্তায় এ তথ্য জানিয়েছে।

ডিএমপির ওই বার্তায় বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা মহানগর পুলিশের খিলক্ষেত থানার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে আত্মগোপনে থাকা অবস্থায় শামসুল হক টুকু, জুনায়েদ আহমেদ পলক ও তানভীর হাসান সৈকতকে গ্রেফতার করা হয়।

ডিএমপি জানিয়েছে, রাজধানীর পল্টন থানায় দায়ের করা এক মামলার আসামি হিসেবে আওয়ামী লীগ ও ছাত্রলীগের এই তিন নেতাকে গ্রেফতার দেখানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে গতকাল মঙ্গলবার সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানকে নৌ পথে পালিয়ে যাওয়ার সময় রাজধানীর সদরঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। বুধবার আদালত তাদের জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন