বিজ্ঞাপন

বাংলাদেশের পরিবর্তে আরব আমিরাতে হবে নারী বিশ্বকাপ?

August 16, 2024 | 3:08 pm

স্পোর্টস ডেস্ক

এই বছরের অক্টোবরে বাংলাদেশে অনুষ্ঠিত হওয়ার কথা মেয়েদের টি-২০ বিশ্বকাপ। তবে দেশের সাম্প্রতিক পরিস্থিতিতে এই বিশ্বকাপ আয়োজন করা নিয়ে জেগেছে শঙ্কা। ক্রিকবাজ বলছেন, বাংলাদেশের পরিবর্তে আরব আমিরাতে হতে পারে এবারের মেয়েদের বিশ্বকাপ।

বিজ্ঞাপন

বিশ্বকাপের ভেন্যু হিসেবে অনেক আগেই ঠিক করা ছিল বাংলাদেশের নাম। তবে সাম্প্রতিক ঘটনার কারণে এই বিশ্বকাপ দেশের মাটিতে আয়োজন করা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। শেষ পর্যন্ত আইসিসি বাংলাদেশে এই বিশ্বকাপ আয়োজন করবে কিনা, সেটা নিয়েও জেগেছে শঙ্কা। বিকল্প ভেন্যু হিসেবে ভারতের কথা ভাবা হলেও বিসিসিআই সাফ জানিয়ে দিয়েছে, তারা এই বিশ্বকাপ আয়োজন করতে চায় না।

তাহলে বাংলাদেশে না হলে কোথায় হবে মেয়েদের বিশ্বকাপ? ক্রিকবাজ বলছে, বিকল্প ভেন্যু হিসেবে ভাবা হচ্ছে আরব আমিরাতকে। দুবাই ও আবুধাবি মিলিয়ে আয়োজন করা হতে পারে এই বিশ্বকাপ। সেভাবেই প্রস্তুত রাখা হচ্ছে এই দুই ভেন্যু। আগামী ২০ আগস্ট অনুষ্ঠিত সভায় এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে আইসিসি। বিসিবির পক্ষ থেকে অবশ্য বরাবরই জানানো হয়েছে, তারা এই বিশ্বকাপ আয়োজন নিয়ে আশাবাদী।

আগামী ৩ অক্টোবর থেকে শুরু হয়ে ২০ অক্টোবর পর্যন্ত চলার কথা মেয়েদের বিশ্বকাপ। ঢাকা ও সিলেট দুই ভেন্যুতে আয়োজন করার কথা জানিয়েছিল বিসিবি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন