বিজ্ঞাপন

বাসের টিকেট শেষ!

June 4, 2018 | 10:26 am

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: গত ১ জুন থেকে শুরু হয়েছে ঈদের বাসের আগাম টিকেট বিক্রি। তবে মাত্র চারদিনের মাথায় সোমবার (৪ জুন) ভোরে রাজধানীর প্রতিটি কাউন্টারে ঘুরে দেখা যায় বাসের আগাম টিকিট বিক্রি শেষ হয়ে গেছে। কোনো কাউন্টারেই মিলছে না অগ্রিম টিকেট।

রাজধানীর গাবতলীর বালির মাঠ সংলগ্ন উত্তরবঙ্গের বাস কাউন্টার ও দক্ষিণাঞ্চলের আন্তঃজেলা টিকিট কাউন্টারগুলোতেও পাওয়া যায়নি বাসের টিকিট। সেখানকার কাউন্টার ম্যানেজার স্বপন সারাবাংলাকে জানান, ঈদের আগাম টিকিট আর বিক্রি হবে না। কেননা যতগুলো টিকিট ছিলো সব বিক্রি হয়ে গেছে।

বিজ্ঞাপন

এছাড়াও গাবতলীর হানিফ, শ্যামলীসহ মাঝারি ও বড় পরিবহনগুলো ইতোমধ্যে ঈদের আগাম টিকিট বিক্রি শেষ করেছে।

সেখানকার কাউন্টার কর্তৃপক্ষের ম্যানেজার নিপুর সাথে কথা হয় সারাবাংলার। তিনি জানিয়েছেন, ঈদের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছিলো আবার ঝড়ের গতিতে শেষও হয়ে গেছে। এসময় তিনি জানান, আগামী ১০ থেকে ১৭ জুন পর্যন্ত আন্তঃজেলাগামী পরিবহনগুলোর কোনও টিকিট পাওয়া যাবে না। সব বিক্রি হয়ে গেছে।

বিজ্ঞাপন

যারা এখনো ঈদে বাড়ি ফেরার টিকিট সংগ্রহ করতে পারেনি তাদের জন্যে কী ব্যবস্থা রয়েছে? জানতে চাইলে নিপু জানান, এই ব্যাপারে কর্তৃপক্ষ এখনো সিদ্ধান্ত নেয়নি। তিনি ধারণা করে বলেন, ‘যাত্রীসেবা নিশ্চিত করতে কর্তৃপক্ষ গাড়িসংখ্যা বাড়াতেও পারেন। তবে সেটির কোনও আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে না। সাধারণত যাত্রীরা টিকিট সংগ্রহ করতে এলে তখনই টিকিট দেওয়া হবে।’ তবে সেটি কর্তৃপক্ষ নতুন করে বাস সংযুক্ত করার পর বলেও জানান এই কর্মকর্তা।

এদিকে যাত্রাবাড়ী, সায়েদাবাদ, রাজারবাগ, কলাবাগানসহ অন্যান্য কাউন্টার গুলো ঘুরেও দেখা যায় একই চিত্র। তবে কাউন্টারে ঈদ টিকিট সংগ্রহ করতে আসা কোনও যাত্রীর দেখা মেলেনি।

সারাবাংলা/এসও/টিএম/এমও

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন