বিজ্ঞাপন

সাবেক সেনা কর্মকর্তা জিয়াউল আহসান ৮ দিনের রিমান্ডে

August 16, 2024 | 6:53 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: বৈষম্যবিরোধী কোটা সংস্কার ছাত্র আন্দোলন চলাকালে রাজধানীর নিউমার্কেট এলাকায় দোকান কর্মচারী শাহজাহান আলীকে হত্যার অভিযোগের মামলায় গ্রেফতার সাবেক সেনা কর্মকর্তা জিয়াউল আহসানের আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

শুক্রবার (১৬ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিবের আদালত এ আদেশ দেন।

গ্রেফতার জিয়াউল আহসানকে দোকান কর্মচারী শাহজাহান আলীকে হত্যার ঘটনায় নিউমার্কেট থানায় দায়ের করা মামলায় গ্রেফতার দেখানো হয়।

এদিন মামলার তদন্ত কর্মকর্তা নিউমার্কেট থানার উপ-পরিদর্শক মো. সজিব মিয়া জিয়াউল আহসানকে আদালতে হাজির করে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন।

বিজ্ঞাপন

আরও পড়ুন: সাবেক সেনা কর্মকর্তা জিয়াউল আহসান গ্রেফতার

অন্যদিকে জিয়াউল আহসানের পক্ষে তার বোন নাজনীন নাহার রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।শুনানি শেষে আদালত জিয়াউল আহসানের আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ছাত্র–জনতার আন্দোলনের মধ্যে ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতন হয়। এরপর গত মঙ্গলবার ন্যাশনাল টেলিকমিউনিকেশন মনিটরিং সেন্টারের (এনটিএমসি) সাবেক মহাপরিচালক মেজর জেনারেল (অব.) জিয়াউল আহসানকে চাকরি থেকে অব্যাহতি দেওয়ার কথা জানায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর)।

বিজ্ঞাপন

এরপর শুক্রবার (১৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) একটি খুদে বার্তায় জিয়াউল আহসানকে গতকাল বৃহস্পতিবার গভীর রাতে রাজধানীর খিলক্ষেত এলাকা থেকে গ্রেফতারের কথা জানানো হয়।

সারাবাংলা/কেআইএফ/এনইউ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন