বিজ্ঞাপন

বরিশালে ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা

August 17, 2024 | 2:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালে গৌরনদীতে রাসেদ সিকদার নামে এক ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে। উপজেলার বার্থী ইউনিয়নের বড় দুলালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাসেদ সিকদার (২৪) ওই গ্রামের কালাম সিকদারের ছেলে।

বিজ্ঞাপন

শনিবার (১৭ আগস্ট) সকালে নিহতের মরদেহ বাড়িতে আনা হয়। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। শনিবার (১৭ আগস্ট) গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন এ তথ্য জানিয়েছেন।

শুক্রবার (১৬ আগস্ট) সন্ধ্যায় হামলায় আহত ছাত্রলীগ কর্মী রাসেদ সিকদারকে প্রথমে গৌরনদী, পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে রাতেই আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাসেদের মৃত্যু হয়।

খবর পেয়ে থানা পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

বিজ্ঞাপন

নিহত ছাত্রলীগ কর্মী রাসেদের বাবা কালাম সিকদার জানান, ঢাকার একটি প্লাস্টিক কারখানায় দীর্ঘদিন থেকে কাজ করছিল রাসেদ। শুক্রবার বিকালে সে গ্রামের বাড়িতে বেড়াতে আসে। ওইদিন সন্ধ্যায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা পরিকল্পিতভাবে হামলা চালিয়ে রাসেদকে মেরে ফেলে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন