বিজ্ঞাপন

১০ বছর ধরে নিখোঁজ মফিজকে ফিরে পেতে পরিবার ও এলাকাবাসীর মানববন্ধন

August 17, 2024 | 4:52 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ এলাকা থেকে ১০ বছর আগে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ধরে নিয়ে গুম করা বিএনপির কর্মী মফিজ উদ্দিন মফিকে ফিরিয়ে দেওয়ার দাবি জানিয়েছে বৃদ্ধা মা ও স্ত্রী-সন্তানসহ এলাকাবাসী।

বিজ্ঞাপন

শনিবার (১৭ আগস্ট) সকালে সোনামসজিদ স্থলবন্দর এলাকায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে মানববন্ধন কর্মসূচিতে এ দাবি জানান তারা। মফিজ উদ্দিন এর স্ত্রী লাইলী বেগম তার স্বামীকে জীবিত ফিরে পেতে সরকারের কাছে সহযোগিতা চান।

ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে গুম হওয়া মফিজের মা হাবিবা বেগম, স্ত্রী লাইলী বেগম, ভাই হাফিজুর রহমান, আব্দুর রহমান বক্তব্য দেন। এসময় এলাকার শতাধিক মানুষ অংশ নেন।

তারা জানান, চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর পরিচালনাকারী বেসরকারি প্রতিষ্ঠান পানামা পোর্ট লিংক লিমিটেডের তৎকালীন নিরাপত্তা কর্মকর্তা (সিকিউরিটি সুপারভাইজার) মফিজ উদ্দীন (৪০)।

বিজ্ঞাপন

মফিজ উদ্দিনের পরিবারের সদস্যরা জানান, ১০ বছর আগে সাধারণ পোশাকে থাকা র‌্যাব পরিচয় দেওয়া ব্যক্তিরা পাঁচজনকে সাদা রঙের একটি মাইক্রোবাসে তোলেন। পরে র‌্যাবের দুটি পিকআপ মাইক্রোবাসটিকে পাহারা দিয়ে নিয়ে যায়। পরদিন মফিজ ছাড়া বাকি চারজনকে জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। তাদের প্রত্যেকের কাছ থেকে পাঁচ হাজার টাকা জরিমানা নিয়ে ছেড়ে দেওয়া হয়। কিন্তু মফিকে ফেরত দেওয়া হয়নি। এ ব্যাপারে মফিজ উদ্দীনের স্ত্রী লাইলী বেগম শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।

সারাবাংলা/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ছাত্র আন্দোলনকে কটাক্ষ করা ডিসির অপসারণ দাবি শিক্ষার্থীদেরছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ শিক্ষার্থী রিয়াজ মারা গেছেনবৈষম্যবিরোধী আন্দোলনের নামে চাঁদাবাজি করলে থানায় দেওয়ার আহ্বানখুবির প্রধান ফটকের নাম ‘শহিদ মীর মুগ্ধ তোরণ’ ঘোষণানারী চিকিৎসককে ধর্ষণ-খুন: ভারতে কর্মবিরতির ডাক চিকিৎসকদেরসুনামগঞ্জে বৈষ্যমবিরোধী ২ গ্রুপের আলাদা কর্মসূচি পালনশুল্ক জটিলতা দূর করার আহ্বান ইস্পাত শিল্প উদ্যোক্তাদের‘৯০ দিনের মধ্যে স্বাস্থ্য খাতে দৃশ্যমান পরিবর্তন আসবে’শেখ হাসিনার বিচার বিশ্ব আদালতে হবে: মিনুমাঙ্কিপক্স সংক্রমণের শঙ্কা, শাহজালাল বিমানবন্দরে সতর্কতা জারি সব খবর...
বিজ্ঞাপন