বিজ্ঞাপন

ভোরবেলা ঘুমাতে যান শাহরুখ খান

August 17, 2024 | 5:35 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সাধারণত বিখ্যাত ব্যক্তিরা খুব ভোরে ঘুম থেকে উঠে কাজ শুরু করেন। সেখানে বলিউড বাদশা শাহরুখ খান ব্যতিক্রম। তিনি ঘুমাতেই যান ভোর ৫টায়। এমনটাই জানালেন দ্য গার্ডিয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে।

বিজ্ঞাপন

শাহরুখ বললেন, তিনি যখন দুপুর ২টায় কাজ সেরে বাড়ি ফেরেন, তারপর স্নান সেরে ঘুমোতে যাওয়ার আগে ব্যায়াম করেন। আরও জানিয়েছেন তিনি দিনে মাত্র একবার খাবার খান, মাত্র আধঘণ্টা শরীরচর্চা করেন।

তিনি আরও বলেন, ‘৫৫ বছর বয়সে আমি একবার বিশ্রাম নিয়েছিলাম। আর সেটা মহামারি করোনার সময়, কারণ আমার আর কিছু করার ছিল না। তখন আমি সবাইকে বলছিলাম, ইতালিয়ান রান্না শিখুন আর শরীর চর্চা করুন। তখন আমি ওয়ার্ক আউট করেছিলাম। একটা বডি বানিয়েছি। চার বছর পর মানুষ আমায় মিস করতে শুরু করলেন। তার আগে আমার কথা লোকজন খুব বেশি বলতেন না।’

এরপরই শাহরুখ বলেন, ‘আমি সাধারণত ভোর পাঁচটায় ঘুমাতে যাই। মার্ক ওয়াহলবার্গ (মার্কিন অভিনেতা যিনি খুব ভোরে ওঠেন) উঠলে আমি ঘুমাতে যাই। তারপর আমি প্রায় ৯ বা ১০টা পর্যন্ত ঘুমোই, তারপর উঠি। এরপর আমি শুটিংয়ে যাই। এরপর দুপুর ২টায় বাড়ি ফিরি। তারপর স্নান করে ঘুমোতে যাওয়ার আগে ব্যায়াম করি।’

বিজ্ঞাপন

সম্প্রতি লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের ৭৭তম আসরে লাইফটাইম অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ‘পার্দো আল্লা ক্যারিয়ারা’-এ ভূষিত হয়েছেন শাহরুখ খান।

সারাবাংলা/এজেডএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন