বিজ্ঞাপন

ভিক্টর ব্যানার্জি হাসপাতালে ভর্তি

August 17, 2024 | 5:44 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

কলকাতার জনপ্রিয় অভিনেতা ভিক্টর ব্যানার্জি। তিনি বহু বছর লাইমলাইট থেকে দূরে রয়েছেন। ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এ অভিনেতার মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে। তিনি বর্তমানে হাসপাতালে ভর্তি।

বিজ্ঞাপন

উত্তরাখন্ডের মুসৌরিতে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন বর্ষীয়ান অভিনেতা। সেখান থেকে দেরাদুনের এক হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। শুরুতে আইসিইউতে ভর্তি ছিলেন। তবে, এখন তার শারীরিক অবস্থা স্থিতিশীল, তাই জেনারেল বেডে দেওয়া হয়েছে। আপতত কিছুদিন হাসপাতালেই থাকতে হবে তাকে। দিন তিনেক আগেই হাসপাতালে ভর্তি হন অভিনেতা। চিকিৎসায় সাড়া দিয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই।

৭৭ বছর বয়সী অভিনেতার অসুস্থতার খবরে স্বাভাবিকভাবেই বিচলিত ভক্তরা। ২০২২ সালে কোভিডে আক্রান্ত হয়েছিলেন ভিক্টর ব্যানার্জি। সেই সময়ও খুব বেশি জটিলতা ছিল না তার শরীরে। তবে, ওই বছর ভিক্টর বন্দ্যোপাধ্যায় পরপর কোভিড ও ডেঙ্গুতেও আক্রান্ত হন। সেই সময় ভর্তি ছিলেন হাসপাতালে। পরে সুস্থ হয়ে বাড়ি ফেরেন।

সত্যজিৎ রায়ের ‘শতরঞ্জ কি খিলাড়ি’র মাধ্যমে চলচ্চিত্র জগতে আলোড়ন তৈরি করেছিলেন ভিক্টর ব্যানার্জি। পরবর্তী সময়ে দুই পৃথিবী, ঘরে বাইরে, আক্রোশ, ও লাঠি’র মতো সিনেমায় তার কালজয়ী অভিনয় দর্শক আজও ভুলতে পারেনি।

বিজ্ঞাপন

১৯৮৪ সালে মুক্তি পাওয়া ডেভিড লিন পরিচালিত হলিউড সিনেমা ‘আ প্যাসেজ টু ইন্ডিয়া’য় গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন তিনি। হিন্দি, বাংলা, ইংলিশের মতো একাধিক ভাষার সিনেমায় কাজ করেছেন এই অভিনেতা। তার দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।

সারাবাংলা/এজেডএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ শিক্ষার্থী রিয়াজ মারা গেছেনবৈষম্যবিরোধী আন্দোলনের নামে চাঁদাবাজি করলে থানায় দেওয়ার আহ্বানখুবির প্রধান ফটকের নাম ‘শহিদ মীর মুগ্ধ তোরণ’ ঘোষণানারী চিকিৎসককে ধর্ষণ-খুন: ভারতে কর্মবিরতির ডাক চিকিৎসকদেরসুনামগঞ্জে বৈষ্যমবিরোধী ২ গ্রুপের আলাদা কর্মসূচি পালনশুল্ক জটিলতা দূর করার আহ্বান ইস্পাত শিল্প উদ্যোক্তাদের‘৯০ দিনের মধ্যে স্বাস্থ্য খাতে দৃশ্যমান পরিবর্তন আসবে’শেখ হাসিনার বিচার বিশ্ব আদালতে হবে: মিনুমাঙ্কিপক্স সংক্রমণের শঙ্কা, শাহজালাল বিমানবন্দরে সতর্কতা জারিপিলখানা হত্যাকাণ্ডে শেখ হাসিনা ও তার পরিবার জড়িত: শাকিলপুত্র সব খবর...
বিজ্ঞাপন