বিজ্ঞাপন

পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন জয়

August 17, 2024 | 9:09 pm

স্পোর্টস করেসপেন্ডেন্ট

আসন্ন পাকিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন বাংলাদেশের তরুণ ওপেনার মাহমুদুল হাসান জয়। কুঁচকিতে চোট পেয়েছেন তরুণ ওপেনার। সেরে উঠতে অন্তত তিন সপ্তাহ সময় লাগবে। ফলে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজটা খেলা হচ্ছে না জয়ের।

বিজ্ঞাপন

বাংলাদেশ ‘এ’ দলের হয়ে আগেই পাকিস্তান সফরে গিয়েছেন জয়। পাকিস্তান শাহিনের বিপক্ষে প্রথম চার দিনের ম্যাচে বাকি ব্যাটারদের ব্যর্থতার মধ্যে প্রথম ইনিংসে ৬৫ রানের দারুণ একটা ইনিংস খেলেছিলেন। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে দেখা যায়নি তাকে। পরে জানা যায়, কুঁচকির চোটে পরেছেন তিনি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ফিল্ডিংয়ের সময় চোট পেয়েছেন জয়। দেবাশীষ বলেন, ‘ফিল্ডিং করতে গিয়ে চোট পায় জয়। সেরে উঠতে সপ্তাহ তিনেক লাগতে পারে।’

পাকিস্তান সফরে যাওয়ার আগে এইচপি দলের হয়ে অস্ট্রেলিয়া সফরে গিয়ে সেখানেও রান করেছেন জয়। তরুণ এই ওপেনারের বদলে স্কোয়াডে কোনো ওপেনারকে অন্তর্ভূক্ত করা হবে কিনা তা এখনো জানাননি নির্বাচকরা। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টেস্ট স্কোয়াডে জয় ও জাকির হাসানের সঙ্গে তৃতীয় ওপেনার হিসেবে আছেন সাদমান ইসলাম। জয়ের বদলে কোনো ওপেনারকে না নেওয়া হলে জাকির ও সাদমানকেই হয়তো নতুন বলে দেখা যাবে।

বিজ্ঞাপন

এবারের সফরে পাকিস্তানের বিপক্ষে দুটি টেস্ট খেলবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্ট শুরু হবে ২১ আগস্ট।

সারাবাংলা/এসএইচএস

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন