বিজ্ঞাপন

থানা থেকে লুট হওয়া ১৪০ অস্ত্র ও ৪ হাজার গোলাবারুদ ফেরত পেল পুলিশ

August 18, 2024 | 2:13 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জ সদর থানা থেকে সোমবার (৫ আগস্ট) লুট হওয়া ১৪০টি অস্ত্র ও তিন হাজার ৯৩৪ রাউন্ড বিভিন্ন প্রকার গোলাবারুদ ও বিভিন্ন সরকারি সরঞ্জাম সেনাবাহিনী উদ্ধার করে মুন্সিগঞ্জ পুলিশ সুপারের কাছে আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেছে।

বিজ্ঞাপন

রোববার (১৮ আগস্ট) সকাল ১১টার দিকে মুন্সিগঞ্জ সদর আর্মি ক্যাম্পের মাধ্যমে মুন্সিগঞ্জ সার্কিট হাউজ প্রাঙ্গনে অস্ত্র, গোলাবারুদ ও অন্যান্য সরঞ্জাম সাংবাদিকদের উপস্থিতিতে পিএসসি অধিনায়ক (১৯ বীর) লেফটেন্যান্ট কর্ণেল জুবায়ের মোহাম্মদ খালেদ হোসেন পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খানের কাছে হস্তান্তর করেন।

বেসামরিক প্রশাসনকে সহায়তার নিমিত্তে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর অধীনে ৫ আগস্ট থেকে মুন্সিগঞ্জ সদরের বিভিন্ন এলাকায় টহল কার্যক্রম পরিচালনা করে জনগণের কাছে রক্ষিত বিভিন্ন প্রকার আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

এ ছাড়া তিন হাজার ৯৩৪ রাউন্ড গোলাবারুদ এবং অন্যান্য সরকারি সরঞ্জামসহ নগদ এক লাখ ৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয় বলে জানিয়েছে মুন্সীগঞ্জ সেনাবাহিনী ক্যাম্প সূত্র।

বিজ্ঞাপন

গত ৫ আগস্ট গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকার পতন হলে মুন্সিগঞ্জ সদর থানায় হামলা করে আগুন ধরিয়ে দেয় দুস্কৃতকারীরা। এ সময় থানায় থাকা অস্ত্র ও গোলাবারুদ লুট হয়।

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন