বিজ্ঞাপন

শাকিব-ইধিকার ‘বরবাদ’

August 18, 2024 | 6:50 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

গেল বছরের সর্বাধিক ব্যবসাসফল ছবি ‘প্রিয়তমা’। সে ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে নজর কেড়েছিলেন কলকাতার ইধিকা পাল। এ জুটিকে নিয়ে মেহেদি হাসান হৃদয় নির্মাণ করবেন ‘বরবাদ’।

বিজ্ঞাপন

শাকিব অভিনীত ‘তুফান’ মুক্তির পরই জানা যায়, আগস্ট বা সেপ্টেম্বরের মাসে শুটিং শুরু হবে ‘বরবাদ’র। কিন্তু সাম্প্রতিক আলাপে জানা গেছে, দেশের চলমান অস্থিরতায় সিনেমাটির শুটিং পিছিয়েছে। ঠিক কবে শুটিং শুরু হবে, নির্মাতাই তা নিশ্চিত করে জনাতে পারছেন না। কারণ, আন্দোলনের চাপে সব পরিকল্পনাই বরবাদ হয়ে গেছে!

‘বরবাদ’ শুটিং হচ্ছে কবে, এমন প্রশ্নের জবাবে তরুণ নির্মাতা মেহেদী হাসান হৃদয় গণমাধ্যমকে জানান, ‘এখন দেশের যে পরিস্থিতি তাতে ঠিকভাবে নিশ্চিত করে কিছুই বলতে পারছি না। শাকিব ভাই এ মুহূর্তে যুক্তরাষ্ট্রে রয়েছেন। তিনি এলে তার সঙ্গে কথা বলেই শুটিং শুরুর সিদ্ধান্ত নিতে হবে। তার আগে কিছুই বলা যাচ্ছে না।’

কিন্তু শাকিব খান ঢাকায় এলেও যে সহসা ‘বরবাদ’-এর সুরাহা হচ্ছে না সেটি তার সূচি থেকেও খানিকটা অনুমেয়। জানা গেছে ২৬ বা ২৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় নামবেন শাকিব। বিশ্রাম নিয়েই ছুটবেন কলকাতায়। সম্ভবত ‘দরদ’ মুক্তির বিষয়ে। সেখান থেকে ফিরেই ব্যস্ত হতে পারেন ক্রিকেট মাঠে!

বিজ্ঞাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) একটি দল কিনেছে তার প্রসাধনী ও হোম কেয়ার প্রতিষ্ঠান রিমার্ক-হারল্যান। এই কোম্পানির অন্যতম পরিচালক হিসেবে আছেন শাকিব খান। ফলে অনুমান করা যাচ্ছে, সেপ্টেম্বর নাগাদ শাকিব খান নিজেকে ব্যস্ত করবেন বিপিএল নিয়ে।

সারাবাংলা/এজেডএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন