বিজ্ঞাপন

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত ৪৪ পুলিশের তালিকা প্রকাশ

August 18, 2024 | 9:22 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় সহিংসতায় নিহত পুলিশের ৪৪ সদস্যের তালিকা প্রকাশ করেছে পুলিশ সদর দফতর। রোববার (১৮ আগস্ট) পুলিশ সদর দফতরের মিডিয়া বিভাগ থেকে এই তালিকা প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

পুলিশ সদরদফতরের প্রকাশিত তালিকা অনুযায়ী নিহতদের মধ্যে কনস্টেবল ২১ জন, নায়েক একজন, এএসআই সাত জন, এটিএসআই একজন, এসআই ১১ জন এবং পরিদর্শক তিন জন।

সদর দফতর জানায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে নিহতদের মধ্যে ২৪ জন পুলিশ সদস্য ৫ আগস্ট, ১৪ জন নিহত হয়েছেন ৪ আগস্ট এবং বাকি সদস্যরা বিভিন্ন সময়ে নিহত হন।

নিহত পুলিশ সদস্যদের মধ্যে ডিএমপির ১৪ জন, এনায়েতপুর থানার ১৫ জন, সোনাইমুড়ী থানার দু’জন, তিতাস থানার দু’জন, কচুয়া থানার একজন, বানিয়াচং থানার একজন, ঢাকা এসবির একজন, নারায়ণগঞ্জ পিবিআইয়ের একজন, ট্যুরিস্ট পুলিশ সদর দফতরের একজন, কুমিল্লা হাইওয়ে পুলিশের একজন, কসবা থানার একজন, খুলনা মহানগর পুলিশের একজন, গাজীপুর মহানগর পুলিশের একজন এবং ঢাকা জেলার দু’জন পুলিশ সদস্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
সোনার দামে ফের রেকর্ড, ভরি এখন ১ লাখ ২৩ হাজার টাকাজ্বালানি তেলের মূল্য সমন্বয়ের ক্ষমতা হারালো মন্ত্রণালয়সাবেক ভূমিমন্ত্রী-ডিএমপি কমিশনার ও হারুনের বিরুদ্ধে তদন্তে দুদকবৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে প্রস্তুত সেনাবাহিনীপ্রতিবন্ধী গৃহবধূকে গণধর্ষণের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধনভিসি-প্রোভিসির পদত্যাগের দাবিতে রাবিপ্রবির সব কার্যক্রম বন্ধস্বাস্থ্য খাতের উন্নয়নে ৮ দফা দাবি, পেশ করা হবে স্বাস্থ্যনীতিওবৈষম্যবিরোধী আন্দোলনে নিহত ৪৪ পুলিশের তালিকা প্রকাশবৃষ্টিতে ধস, বান্দরবান-রাঙ্গামাটি সড়ক স্বাভাবিক হবে সকালে৭৩ পুলিশ কর্মকর্তাকে ডিআইজি পদে পদোন্নতি সব খবর...
বিজ্ঞাপন