বিজ্ঞাপন

এবার মেরিনার্সকে হারিয়ে শিরোপার আশা আবাহনীর

June 5, 2018 | 7:47 pm

স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রিমিয়ার হকি লিগের প্রথমপর্বে যে দুই দলের কাছে হেরে শিরোপার আশা নিভু নিভু হয়ে গিয়েছিল ঢাকা আবাহনীর, সেই আশা আপাতত জিইয়ে রইলো টানা দুই জয়ে। টানা দুই দিন দুই হাইভোল্টেজ ম্যাচ জিতে নিয়েছে আকাশী-হলুদরা। সোমবার মোহামেডানকে, মঙ্গলবার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মেরিনার্সকে হারিয়েছে আবাহনী।

মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মাহাবুব হারুনের শিষ্যরা মেরিনার্সকে হারিয়েছে ২-১ গোলে। এর আগের দিন মোহামেডানকে তারা হারিয়েছিল ৩-২ ব্যবধানে।

যদিও ম্যাচের শুরুতেই টানা দুই ম্যাচের ধকল নেয়া আবাহনীকে চেপে ধরেছিলো মেরিনার্স। এগিয়ে গিয়েছিলো মতিঝিলের ক্লাবটি। ৩৫ মিনিটে নিজেদের পঞ্চম পেনাল্টি কর্নার থেকে গোল করেন কৌশিক। চয়নের নেয়া শট থেকে স্টিকের ছোয়া লেগে বল জালে জড়ায়।

বিজ্ঞাপন

প্রথমার্ধে পিছিয়ে পড়া আবাহনী সমতায় ফেরে দ্বিতীয়ার্ধে। আরশাদের কাছ থেকে বল পেয়ে ডি বক্সের ভেতরে ঢুকে পড়ে সারওয়ার। তার পাস থেকে গোলের সূত্রপাত করেন অধিনায়ক রোমান সরকার।

তারপরের গোলটিও আসে সারওয়ারের বদান্যতায়। ডি বক্সের ভেতর থেকে দারুণভাবে ঢুকে পড়েন তিনি। গোলকিপার অসীম গোপ বাধা দিতে গিয়ে ফাউল করে বসেন। ডেথ স্ট্রোক পায় আবাহনী। সেখান থেকে ডিফেন্ডার আশরাফুলের গোলে এগিয়ে যায় হারুনের শিষ্যরা।

১৫ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে মোহামেডানের সঙ্গে শীর্ষে আছে আবাহনী। এক ম্যাচ কম খেলে একই পয়েন্ট মোহামেডানের।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন