বিজ্ঞাপন

‘বানেগার চোট মারাত্মক নয়’

June 9, 2018 | 2:52 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

রাশিয়া বিশ্বকাপের স্কোয়াডে থাকলেও ইনজুরি ছিটকে দিয়েছে আর্জেন্টিনার এক নম্বর গোলরক্ষক সার্জিও রোমেরোকে। এরপর অনুশীলনে ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় ছিটকে গেছেন ম্যানুয়েল লানজিনি। সবশেষ খবর প্রকাশ হচ্ছে, চোটে পড়েছেন মধ্যমাঠের আরেক তারকা এভার বানেগা। নিঃসন্দেহে আর্জেন্টিনার ভক্ত-সমর্থকদের জন্য এই খবরটি শঙ্কার।

তবে, রাশিয়া বিশ্বকাপে খেলতে কোনো বাধা থাকছে না বানেগার। আর্জেন্টিনা দলের মধ্যভাগ সামলানোর দায়িত্বটা তিনি বেশ ভালো তরেই পালন করতে পারবেন বলে জানিয়েছেন আর্জেন্টিনা দলের ট্রেনার হোর্হে দেসিও।

অনুশীলন করতে গিয়ে পায়ের মাংসপেশিতে চোট পেয়েছেন বানেগা। তবে, তার বিশ্বকাপে খেলার স্বপ্নের অপমৃত্যু ঘটেছে না। টিওয়াইসি স্পোর্টসকে আর্জেন্টাইন ট্রেনার জানিয়েছেন, ‘বানেগা চোট পেয়েছে এটা সত্যি। সে দুটো অনুশীলন সেশন মিস করবে। অনুশীলনের সময় কাফ মাসলে চোট পেয়েছে বানেগা। কিন্তু, তার চোট খুব একটা মারাত্মক নয়। দলের বাকিরা সবাই সুস্থ আছে।বানেগার অবস্থা সম্পর্কে পরে বলা যাবে।‘

বিজ্ঞাপন

২৯ বছর বয়সী মিডফিল্ডারের চোট নিয়ে কিছুটা চিন্তিত ছিলেন দলের কোচ জর্জ সাম্পাওলি। ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে। এরপরই তার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে টিম ম্যানেজমেন্ট। তবে, তার আগে বানেগার ইনজুরির খবর ফাঁস হয়ে যাওয়ায় ক্ষোভ প্রকাশ করেছে কোচ এবং টিম ম্যানেজমেন্ট।

বিশ্বকাপে ‘ডি’ গ্রুপ থেকে ১৬ জুন আইসল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা। দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের বাকি দুই প্রতিপক্ষ ক্রোয়েশিয়া ও নাইজেরিয়া। ২১ জুন ক্রোয়েশিয়ার মুখোমুখি হওয়ার পর ২৬ জুন নাইজেরিয়ার বিপক্ষে লড়বে আর্জেন্টিনা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন