বিজ্ঞাপন

রামোস ইস্যুতে কথা বললেন সালাহ

June 9, 2018 | 3:38 pm

সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদের অধিনায়ক স্পেনের সার্জিও রামোসের সঙ্গে ধাক্কা লেগে পড়ে গিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছিলেন লিভারপুলের মিশরীয় তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ। শঙ্কা জেগেছিল আসন্ন বিশ্বকাপে জাতীয় দলের হয়ে মাঠে নামা হবে না তার। তবে, সব শঙ্কা উড়িয়ে দিয়ে সালাহ জানালেন, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে উরুগুয়ের বিপক্ষে খেলতে পারবেন তিনি।

নিজের ইনজুরি নিয়ে সালাহ জানান, এখন আমি আগের থেকে অনেক ভালো। উরুগুয়ের বিপক্ষে প্রথম ম্যাচ থেকেই খেলতে পারবো বলে আশা করছি। তবে, সেটা বেশিরভাগই নির্ভর করবে আমার শরীরের উন্নতির ওপর।

কিয়েভে চ্যাম্পিয়ন্স লিগের সেই ইনজুরি আমার ক্যারিয়ারের সব থেকে বাজে মুহূর্ত। যখন আমি মাঠে পড়ে যাই, তখন খুব খারাপ লাগছিল। শারীরিক ব্যথার সঙ্গে আমার রাগ হচ্ছিল এবং কষ্টও পাচ্ছিলাম এই ভেবে যে, আমি চ্যাম্পিয়ন্স লিগের মতো একটি মেগা ইভেন্টের ফাইনালে খেলতে পারছি না। সেসব দিন চলে গেছে, বিশ্বকাপে আমি খেলতে যাচ্ছি-যোগ করেন সালাহ।

সালাহ আরও জানান, রামোসের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যাওয়াটা স্বাভাবিক ছিল কি না সেটা আমি জানি না। হতে পারে? কিন্তু, রামোস যেটা বলেছে-‘তার সঙ্গে আমার ধাক্কায় যে হাতে আঘাত পাওয়ার কথা ছিল তাতে নয়, বরং আমার অন্য হাতে আঘাতটা লেগেছে-এমন কথা সত্যিই হাস্যকর।

বিজ্ঞাপন

স্প্যানিশ সংবাদমাধ্যমে রামোস আরও বলেছিলেন, যদি তার এমন হতো আর একটি ইনজেকশন থাকতো, তাহলে সেটা নিয়ে হলেও দ্বিতীয়ার্ধে মাঠে নামতেন। এমন কথা সালাহকে জানানো হলে মিশরীয় এই তারকা বলেন, এটা স্বাভাবিক যখন কান্নার পর আপনি হাসার সুযোগ পাবেন। এমনও তো হতে পারে রামোস আমাকে জিজ্ঞেস করছে আমি কি বিশ্বকাপে খেলতে নামবো (হাসি..)? সে আমাকে একটি মেসেজ পাঠিয়েছে, কিন্তু আমি কখনোই তাকে বলিনি সবকিছু ঠিক ছিল।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন