বিজ্ঞাপন

ঘোষিত বাজেট আমরা বাস্তবায়ন করবো: পরিকল্পনামন্ত্রী

June 9, 2018 | 5:11 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

কুমিল্লা: পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, চ্যালেঞ্জ যত বড় হবে, সেটাকে অতিক্রম করে সামনে যাওয়া হবে তত বড় সফলতা। আমাদের বড় হতে হলে নিজের দেশের উপর আস্থা ও বিশ্বাস রাখতে হবে। সরকারের ঘোষিত বাজেট বাস্তবায়ন করলে দেশ আরও এগিয়ে যাবে।

শনিবার (৯ জুন) বেলা ১১টায় ‘লার্নিং অ্যান্ড আর্নিং’ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের আওতাধীন লার্নিং অ্যান্ড আর্নিং ডেভেলপমেন্ট প্রকল্পের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

পরিকলল্পনা মন্ত্রী বলেন, ‘আমাদের দেশের যুবসমাজ পিছিয়ে থাকতে পারে না। আমাদের শিক্ষাব্যবস্থার আমূল পরিবর্তন করতে হবে। দেশের বিরদ্ধে ষড়যন্ত্র দেখে বসে থাকতে পারিনি বলে আইসিসির প্রেসিডেন্ট পদ থেকে পদত্যাগ করে বিশ্বের কাছে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছি।’

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর। স্বাগত বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক মো. ইসমাইল হোসেন।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হাইটেক পার্কের ব্যবস্থাপনা পরিচালক হোসনেয়ারা বেগম, পুলিশ সুপার শাহ আবিদ হেসেন, সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সারওয়ারসহ অনেকে।

সারাবাংলা/এমএইচ/এমআই

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন