বিজ্ঞাপন

বাংলাদেশ-ভারত মেয়েদের ফাইনাল দেখুন র‌্যাবিটহোলে

June 9, 2018 | 8:03 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

প্রথমবারের মতো এশিয়া কাপের ফাইনালে উঠেছে বাংলাদেশের মেয়েরা। নিজেদের সবশেষ ম্যাচে মালয়েশিয়াকে ৭০ রানে হারিয়ে ফাইনালের টিকিট নিশ্চিত করে সালমা-রুমানারা। লাল-সবুজের জার্সিধারীরা কুয়ালালামপুরে রোববার (১০ জুন) দুপুর ১২টায় শিরোপা নির্ধারণী ম্যাচে ভারতের মুখোমুখি হবে।

ভারতের বিপক্ষে ফাইনাল ম্যাচকে ঘিরে শুরু হয়েছে উত্তেজনা। তাই এশিয়া কাপের ফাইনাল ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে র‍্যারিটহোল

এতোদিন র‌্যাবিটহোল বাংলাদেশের খেলা প্রচার করে এসেছে র‌্যাবিটহোল অ্যাপ্লিকেশনে। ম্যাচের বিভিন্ন গুরুত্বপূর্ণ অংশ, ইনিংস এবং হাইলাইটসগুলো দর্শকরা দেখতে পেয়েছেন র‌্যাবিটহোলের ইউটিউব চ্যানেল ‘র‌্যাবিটহোল স্পোর্টস’-এ। এবার র‌্যাবিটহোলের অফিসিয়াল ওয়েবসাইট https://www.rabbitholebd.com এ সরাসরি ম্যাচগুলো দেখা যাবে কোনো সাবস্ক্রিপসন চার্জ ছাড়াই, একেবারে বিনা মূল্যে!

বিজ্ঞাপন

র‌্যাবিটহোলের অফিসিয়াল ওয়েবসাইটে ম্যাচগুলো দেখার জন্য যা করতে হবে:

https://www.rabbitholebd.com এই লিংকে ক্লিক করে ওয়েবসাইটে ঢুকুন। ওয়েবসাইটের উপরে ডান দিকে কোণায় লগ ইন অপশনে ক্লিক করে রেজিস্টার করুন। রেজিস্টারের জন্য স্রেফ মেইল আইডি কিংবা ফোন নাম্বার দিয়েই রেজিস্ট্রেশন করা যাবে। অথবা স্রেফ আপনার ফেসবুক কিংবা জিমেইল আইডি ব্যবহার করেই রেজিস্ট্রেশন করে ফেলতে পারেন। একেবারেই সহজ এই রেজিস্ট্রেশন প্রক্রিয়া শেষ হলেই দরজা খোলা আপনার জন্য, বাংলাদেশের খেলা লাইভ দেখা ছাড়াও ইচ্ছেমতো র‌্যাবিটহোলের স্পোর্টস কনটেন্ট দেখুন একেবারেই ফ্রি-তে!

বাংলাদেশ দলের সব ম্যাচই এখন থেকে দেখা যাবে এই ওয়েবসাইটে। খেলার প্রতিনিয়ত গুরুত্বপূর্ণ সংবাদ প্রচার করবে অনলাইন সংবাদমাধ্যম সারাবাংলা.নেট।

বিজ্ঞাপন

বাংলাদেশের খেলা দেখার জন্য ওয়েবসাইটটি ভিজিট করতে ক্লিক করুন এখানে:
https://www.rabbitholebd.com/

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন