বিজ্ঞাপন

‘খালেদার পড়ে যাওয়ার বিষয়টি কারা কর্তৃপক্ষের জানা নেই’

June 9, 2018 | 8:25 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, খালেদা জিয়ার পড়ে যাওয়ার বিষয়ে কারা কর্তৃপক্ষ অবগত নয়। পরীক্ষা-নিরীক্ষার পর রিপোর্ট পেলে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার (৯ জুন) সন্ধ্যায় কারা অধিদফতরের ইফতার ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য যেসব পরীক্ষা-নিরীক্ষা করা দরকার, তার সবই করা হবে। পরীক্ষার রিপোর্ট আসার পর তার চিকিৎসা কোথায় হবে, সেই বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে, আমরা মনে করি তার চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (পিজি) ভালো।

বিজ্ঞাপন

এ সময় কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন ছাড়াও অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বড় ধরনের শারীরিক অসুস্থতা সৃষ্টি হয়েছে বলে আশঙ্কা করেন তার ব্যক্তিগত চিকিৎসকরা। চিকিৎসকরা জানান , ‘তিনি মাইল্ড স্ট্রোক করেছিলেন বলে ধারণা করা হচ্ছে’।

শনিবার (৯ জুন) বিকেলে তার ব্যক্তিগত চিকিৎসক এস এম সিদ্দিকী, ওয়াহেদুর রহমান, আবদুল কুদ্দুস ও মো. মামুন খালেদা জিয়াকে দেখতে কারাগারে যান। পরে বেরিয়ে যাওয়ার সময় ডা. এফ এম সিদ্দিকি সাংবাদিকদের সামনে খালেদা জিয়ার স্বাস্থগত দিক তুলে ধরেন। এরপরই এই মন্তব্য করলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআইএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন