বিজ্ঞাপন

খালেদা জিয়াকে সিএমএইচে চিকিৎসার প্রস্তাব দেব: স্বরাষ্ট্রমন্ত্রী

June 12, 2018 | 1:40 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সিএমএইচে করানোর প্রস্তাব দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। কিছুক্ষণের মধ্যেই তার কাছে প্রস্তাব যাবে বলেও জানান মন্ত্রী।

মঙ্গলবার (১২ জুন) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় তিনি বলেন, ‘আইন অনুযায়ী সরকারি সর্বোচ্চ ভাল হাসপাতালেই খালেদা জিয়ার চিকিৎসা করাতে চাই আমরা। এ বিষয়ে আমাদের কোনো ঘাটতি নেই।’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আমরা তার অসুস্থতার কথা শোনার পর সিভিল সার্জন, আইজি প্রিজন্সসহ অন্যান্য চিকিৎসকরা খালেদার পরীক্ষার নিরীক্ষার প্রতিবেদন দিয়েছে। সেই অনুয়ায়ী ব্যবস্থা নিচ্ছি আমরা।’

বিজ্ঞাপন

‘আমরা বেগম খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেলে নিতে চেয়েছিলাম। কিন্তু তিনি রাজি হননি। তাই, এখন আমরা সিএমএইচে ভর্তির প্রস্তাব দেব। যেকোনো বেসরকারি হাসপাতালের চেয়ে সিএমএইচ অনেক উন্নত। অনেক বিশেষজ্ঞ চিকিৎসকের সেবা সিএমএইচে পাওয়া যায়। খালেদা জিয়ার সিএমএইচে না যাওয়ার কোনো যুক্তি আছে বলে আমার মনে হয় না।’ বলেন আসাদুজ্জামান খাঁন কামাল।

সিএমএইচেও যেতে না চাইলে সেক্ষেত্রে সরকার কি করবে, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, চেষ্টা চালিয়ে যাব। না পেলে পরবর্তীতে অন্য ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এইচএ/জেএএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন