বিজ্ঞাপন

বিএনপি’র ইস্যু এখন খালেদা জিয়া: কাদের

June 14, 2018 | 1:42 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: আন্দোলনের সব ইস্যুতে ব্যর্থ হয়ে বিএনপি এখন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ইস্যু খুঁজছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (১৪ জুন) দুপুরে রাজধানীর মহাখালি বাস টার্মিনালে ঈদ যাত্রায় পরিবহন ব্যবস্থাপনা দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, খালেদা জিয়াকে সর্বশেষ পরামর্শ দেওয়া হয়েছে সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নেওয়ার জন্য। এর চেয়ে ভালো চিকিৎসা কি বাংলাদেশের কোথাও আছে? ব্যবস্থাপনা থেকে শুরু করে উন্নত চিকিৎসার সবকিছুই এই হাসপাতালে আছে। এর চেয়ে ভালো আর কেউ গ্যারান্টি দিতে পারবে না।”

বিজ্ঞাপন

“আমি জানতে চাই। বিএনপি কি বেগম জিয়ার চিকিৎসা চান? না এ নিয়ে রাজনীতি করতে চান? সিএমএইচ যাদের পছন্দ না নিশ্চই তারা এ নিয়ে রাজনীতি করতে চাচ্ছেন? এমন প্রশ্ন রাখেন ওবায়দুল কাদের।

সেনা পরিবারের সদস্য হয়ে কেন সিএমএইচ এ আস্থা নেই জানতে চেয়ে কাদের বলেন, এই সুযোগটা তারা না নিয়ে রাজনৈতিক ইস্যু খুঁজছে। বিএনপি সব ইস্যুতে ব্যর্থ হয়ে খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে ইস্যু খুঁজছে।”

এর আগে বাসস্ট্যান্ডে বিভিন্ন কাউন্টারে ঘুরে সাংবাদিকদের বলেন, এখন পর্যন্ত ঈদ যাত্রা স্বস্তিদায়ক আছে, আশা করছি এবার ঝামেলা ছাড়া ঈদ যাত্রা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/জেএএম

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন