বিজ্ঞাপন

মেসির বোঝা কমাতে চায় আর্জেন্টিনা

June 14, 2018 | 5:27 pm

।। সারাবাংলা ডেস্ক ।।

বিজ্ঞাপন

বিশ্বকাপে আর্জেন্টাইন সমর্থকরা যে দলের প্রাণভোমরা লিওনেল মেসির দিকেই তাকিয়ে থাকবেন, সেটা বলাই যায়। দলের অন্য খেলোয়াড়দের চেয়ে এই স্ট্রাইকারের ওপরই সবার আশা বেশি থাকে। তবে, মেসির ওপর চাপ কমিয়ে সতীর্থদের ভালো সহায়তা দেয়া উচিৎ বলে মনে করেন আর্জেন্টাইন গোলরক্ষক নাহুয়েল গুজমান।

রাশিয়া বিশ্বকাপে গ্রুপ ‘ডি’ তে আর্জেন্টিনার প্রতিপক্ষ থাকছে আইসল্যান্ড, ক্রোয়েশিয়া এবং নাইজেরিয়া। দক্ষিণ আমেরিকার দলটির হয়ে এবার নেতৃত্ব দেবেন ৩০ বছর বয়সী মেসি।

অনুশীলনে গিয়ে চোট পেয়ে স্কোয়াড থেকে ছিটকে গেছেন সার্জিও রোমেরো। তার বদলেই গোলরক্ষকের দায়িত্ব পেয়েছেন গুজমান। দায়িত্ব নিয়ে মেসির ওপর চাপ কমাতে বলেছেন আর্জেন্টাইন এই গোলরক্ষক, ‘অবশ্যই মেসি আমাদের দলের জন্য খুব গুরুত্বপূর্ণ। তার সঙ্গে কীভাবে খেলতে হবে সেটা আমাদেরকে জানতে হবে, তারও আমাদেরকে সাহায্য করতে হবে। তার কাছ থেকেও কিছু দায়িত্ব নেয়া উচিৎ।’

বিজ্ঞাপন

মেসিকে কীভাবে স্বস্তিতে রাখা যায় সেই কথাও বললেন আর্জেন্টাইন গোলরক্ষক, ‘তাকে (মেসি) স্বস্তিতে রাখার জন্য আমাদের দলে তার কয়েকজন সঙ্গী আছেন। আমিও সবসময় তার সঙ্গে থাকার চেষ্টা করবো। আশা করবো, তাকে নিয়ে সবগুলো ম্যাচই তাকে নিয়ে ভালভাবেই শেষ হবে। ওর ওপর আমাদের আস্থা রাখতে হবে।

১৯৮৬ সালের পর থেকে বিশ্বকাপ শিরোপা পাওয়া হয়নি আলবিসেলেস্তেদের। তাই নিজেদের
তৃতীয় শিরোপার মিশনে শনিবার (১৬ জুন) মাঠে নামবে তারা।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন