বিজ্ঞাপন

‘আ’লীগকে জেতাতে গাজীপুরবাসী ব্যাকুল’

June 22, 2018 | 2:59 pm

ঢাকা: আসছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমকে নির্বাচনে জয়ী করার জন্য গাজীপুরবাসী ব্যাকুল হয়ে আছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বিজ্ঞাপন

শুক্রবার (২৬ জুন) জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে অনন্য বাংলাদেশ ও বাংলা বিচিত্রা আয়োজনে গাজীপুর সিটি নির্বাচন ও নাগরিক প্রত্যাশা শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তি, নৌকাকে বিজয়ী করার জন্য ব্যাকুল হয়ে আছে দেশের জনগণ। আসছে ২৬ তারিখে গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী করার জন্য গাজীপুরবাসী ব্যাকুল হয়ে আছে।

তিনি বলেন, গত সিটি করপোরেশন নির্বাচনে আমাদের পরাজয় হয়েছে। কারণ অপপ্রচার ও মিথ্যাচারের কাছে আমরা হেরে গিয়েছিলাম। আজকে আর সেই দিন নেই, কারণ মিথ্যাচারের কবর হয়েছে। এমনকি সব মিথ্যাচার এখন জনগণের কাছে প্রকাশিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। জনগণ একই ভুল আর করবে না।

বিজ্ঞাপন

গাজীপুর সিটির বিএনপি প্রার্থী হাসান উদ্দিন সরকারের সমালোচনা করে তিনি বলেন, তিনি বহুবার দল পাল্টেছেন। আমার সাথে রাজনীতি করেছে কিন্তু অবশেষে তার জায়গা হয়েছে বিএনপিতে। এমনকি তার সঙ্গী এখন জামায়াত।

তিনি আরও বলেন, হাছান উদ্দিন সরকার অসুস্থ, তার শারীরিক শক্তি কমে গেছে। কিন্তু আমাদের প্রার্থী তরুণ, শারীরীকভাবে সুস্থ্য, তাকে নির্বাচন করল গাজীপুরবাসী শুধু উন্নয়ন দেখবে।

বাংলা বিচিত্রা’র সভাপতি সুভাষ সিংহ রায় এর সভাপতিত্বে সেমিনারে আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, জাহিদ হোসেন রাসেল, বিজিএমইএ’র সাবেক সভাপতি আতিকুল ইসলামসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

নির্বাচনের উত্তেজনায় ভাগ বসিয়েছে ফুটবল!

সারাবাংলা/এমএমএইচ/এমএইচ

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রাষ্ট্রায়ত্ত ৫৬ প্রতিষ্ঠানের কাছে পাওনা ৫১ হাজার ৩৯১ কোটি টাকা‘ছাগলকাণ্ডে’ আলোচিত মতিউরকে সোনালী ব্যাংক থেকেও অব্যাহতিএমপি আজীম হত্যা: আওয়ামী লীগ নেতা বাবুর রিমান্ড নামঞ্জুরদুই দেশের বিপক্ষে আক্রমণাত্মক স্লোগান, নিষিদ্ধ আলবেনিয়ার ফুটবলারবৈশ্বিক অর্থনীতিতে বিভিন্ন সংকট অনুভূত হচ্ছে: অর্থমন্ত্রীভারত সফর নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবারবেনজীরের স্ত্রী-মেয়ের বিরুদ্ধে পরবর্তী কার্যক্রম চলবে: দুদক সচিবদেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি, সক্রিয় ১৯ কোটিবেহিসেবি খাওয়ার পর দেহের টক্সিন দূর করতে১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশের নাগরিকরা সব খবর...
বিজ্ঞাপন