বিজ্ঞাপন

ভোট দিলেন নৌকার মেয়রপ্রার্থী জাহাঙ্গীর আলম

June 26, 2018 | 9:28 am

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গাজীপুর থেকে: কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দিয়েছেন নৌকার মেয়রপ্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলম। মঙ্গলবার (২৬ জুন) সকাল ৯টার দিকে তিনি নেতাকর্মীদের নিয়ে ভোট দিতে কেন্দ্রে আসেন।

এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা জাহাঙ্গীর আলমের সাথে আসা অন্যদের ভোট কেন্দ্রের ভিতরে আসতে নিষেধ করেন। এরপর তিনি ভোট কেন্দ্রের ৪নং কক্ষে ভোট দেন করেন। এসময় জাহাঙ্গীর আলমের সঙ্গে তার একমাত্র মেয়ে জারা ভোটকেন্দ্রে ছিলো।

এই কেন্দ্রটি থেকে কয়েক গজ দূরেই তার পৈতৃক বাড়ি। এটি গাজীপুর সিটি করপোরেশনের ৩০নং ওয়ার্ডে অবস্থিত। মূলত কেন্দ্রটি  জাহাঙ্গীর আলমের নিজ কেন্দ্র।

বিজ্ঞাপন

এর আগে, ভোট শুরুর পর নিজ কেন্দ্রে ভোট দিয়েছেন বিএনপির মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা মো. হাসান উদ্দিন সরকার। গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন প্রার্থী। এবারই প্রথম দলীয় প্রতীকে এ সিটিতে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। ভোটাররা বলছেন, প্রার্থী সাত জন হলেও মূল লড়াই হবে জাহাঙ্গীর আলম ও হাসান সরকারের মধ্যে।

মঙ্গলবার (২৬ জুন) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ৫৭টি ওয়ার্ডের ৪২৫টি ভোটকেন্দ্রের ২ হাজার ৭৬১টি কক্ষে ভোটগ্রহণ চলবে। সকাল ৮টা থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটাররা জড়ো হয়েছেন।

আরও পড়ুন: ‘জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী, শেষ পর্যন্ত লড়বো’

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন