বিজ্ঞাপন

ড. কামালকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে

December 15, 2018 | 1:19 pm

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঢাকা: প্রশ্নকারী এক সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি দেওয়ায় ড. কামাল হোসেনকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার  আহ্বান জানিয়েছেন সাংবাদিক নেতারা।

শনিবার (১৫ ডিসেম্বর)  জাতীয় প্রেস ক্লাবের সামনে সচেতন সাংবাদিক সমাজের ব্যানারে আয়োজিত মানববন্ধনে এ আহ্বান জানানো হয়।

                   আরও পড়ুন: জামায়াত নিয়ে প্রশ্ন করায় ড. কামাল: চুপ করো, খামোশ

বিজ্ঞাপন

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা সাংবাদিক নেতা ইকবাল সোবহান চৌধুরী। অন্যদের মধ্যে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরি, সাংবাদিক নেতা কুদ্দুস আফ্রাদ, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, বিজয়ের মাসে শহীদ বুদ্ধিজীবী হত্যা দিবসে ড. কামাল হোসেন সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দিয়েছেন।দেশের ক্রান্তিলগ্নে, মুক্তিযোদ্ধাদের ক্রান্তিলগ্নে তাকে খুঁজে পাওয়া যায় না। কিন্তু জামায়াত-শিবিরের ক্রান্তিলগ্নে তিনি ঠিকই হাজির হন। কত টাকার বিনিময়ে তিনি স্বাধীনতা বিরোধীদের পক্ষে মাঠে নেমেছেন সে প্রশ্নও রাখেন বক্তারা।

বিজ্ঞাপন

তার অরুচিকর মন্তব্যের জন্য আগামী ২৪ ঘণ্টার মধ্যে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছে সাংবাদিক নেতারা বলেন, তা না হলে সাংবাদিক সমাজও পাল্টা ব্যবস্থা নেবে। প্রয়োজনে ঐক্যফ্রন্টের কোনো সংবাদ গণমাধ্যম আর কভারেজ করবে না বলে হুঁশিয়ারি দেন তারা।

শুক্রবার (১৪ ডিসেম্বর) মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করতে গিয়ে  জামায়াতে ইসলামী বিষয়ে প্রশ্ন করায় গণমাধ্যমকর্মীদের ওপর ক্ষুব্ধ হন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। এসময় এসব প্রশ্ন করার জন্য গণমাধ্যমকর্মীরা কারও কাছ থেকে টাকা পেয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

সারাবাংলা/এমএস/জেডএফ 

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন