বিজ্ঞাপন

খাদ্য নিয়ে কারসাজি চলবে না: খাদ্যমন্ত্রী

February 17, 2019 | 3:59 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নওগাঁ: দেশে এখন খাদ্যের কোনও ঘাটতি নেই বলে জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি বলেন, ‘এখন আমাদের সবার জন্য পুষ্টিকর ও নিরাপদ খাদ্য গ্রহণ নিশ্চিত করতে হবে। এর জন্য যা যা প্রয়োজন সরকার তা করবে। খাদ্য নিয়ে কোনও কারসাজি চলবে না।’

রোববার (১৭ ফেব্রুয়ারি) সকালে নওগাঁর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলার উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, কাউকে খাদ্য নিয়ে ছিনিমিনি খেলার কোনও সুযোগ দেওয়া হবে না। নিরাপদ খাদ্য নিশ্চিত করতে সংশ্লিষ্টদের মনোযাগী হওয়ার আহ্বান জানান তিনি।

বিজ্ঞাপন

নওগাঁ জেলাকে ডিজিটাল ও আধুনিক মানের শহর হিসেবে গড়ে তোলার জন্য জেলার সকল কর্মকর্তাদের এক সঙ্গে কাজ করার তাগিদ দেন খাদ্যমন্ত্রী।

জেলা প্রশাসক মো. মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার ইকবাল হোসেন, সিভিল সার্জন ডা. মমিনুল হক, নওগাঁ পৌর সভার মেয়র নজমুল হক সনি, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুল হক, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সুধাংশ কুমার সরকার, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. মুনির আলী আকন্দসহ অনেকে।

সভায় জেলার সকল দফতরের প্রধান কর্মকর্তাসহ ১১টি উপজেলার নির্বাহী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন