বিজ্ঞাপন

কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ২ ডাকাতের মৃত্যু

July 27, 2018 | 11:31 am

।। ডিস্ট্রিক্ট করেসপেন্ডেন্ট।।

বিজ্ঞাপন

কুমিল্লা: কুমিল্লার তিতাস উপজেলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই যুবকের মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে মারা যাওয়া দুজন ডাকাত দলের সদস্য। তাদের দুজনের নামে মাদক ও ডাকাতিসহ ১৪টি মামলা রয়েছে।

বৃহস্পতিবার (২৬ জুলাই) রাত আড়াইটার দিকে উপজেলার বাতাকান্দি-আসমানিয়া বাজার সড়কের নারায়ণপুর কবরস্থানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- তিতাস উপজেলার উত্তর মানিকনগর গ্রামের খোরশেদ আলমের ছেলে আল-আমিন কাউসার (৩০) ও বুড়িচং উপজেলার কংশনগর গ্রামের চরেরপাড় গ্রামের নুরুল ইসলামের ছেলে এরশাদ (৩২)।

বিজ্ঞাপন

কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার উত্তর মোঃ শাখাওয়াত হোসেন জানান, তিতাস উপজেলার বাতাকান্দি-আছমানিয়া সড়কের নারায়নপুর কবরস্থানের কাছে ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতারা পুলিশের উপর গুলি ছোড়ে। একপর্যায়ে পুলিশও আত্মরক্ষার্থে ২১ রাউন্ড শর্টগানের গুলি চালায়। এ সময় ঘটনাস্থল থেকে পাঁচ ডাকাতকে আটক করা হয়। এদের মধ্যে মাথায় গুলিবিব্ধ অবস্থায় আল-আমিন ও এরশাদকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুটি দেশীয় তৈরি এলজি, চার রাউন্ড কার্তুজ, তিনটি ছোরা, সাতটি মুখোশ ও দুটি লোহার রডের টুকরা উদ্ধার করা হয়েছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা। মৃত এরশাদের বিরুদ্ধে নয়টি এবং কাউসারের বিরুদ্ধে পাঁচটি ডাকাতি মামলা বিচারাধীন রয়েছে বলেও জানান তিনি।

সারাবাংলা/এমএইচ

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন