বিজ্ঞাপন

এশিয়া কাপের আগে ছিটকে গেলেন চান্দিমাল

September 10, 2018 | 7:15 pm

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপের ১৪তম আসর। দুবাইয়ে উদ্বোধনী ম্যাচে আগামী ১৫ সেপ্টেম্বর গ্রুপ পর্বে বাংলাদেশের মুখোমুখি হবে শ্রীলঙ্কা। তবে এর আগেই দুঃসংবাদ এসেছে লঙ্কান শিবিরে। ১৬ সদস্যের দলে জায়গা পাওয়া দিনেশ চান্দিমাল ইনজুরির কারণে ছিটকে গেলেন টুর্নামেন্ট শুরুর আগেই।

ঘরোয়া টি-টোয়েন্টিতে আঙ্গুলে চোট পান চান্দিমাল। তবে এশিয়া কাপের ১৬ সদস্যের স্কোয়াডে রাখা হয়েছিল তাকে। কিন্তু চোট সেরে না ওঠায় তার জায়গায় বদলি হিসেবে উইকেটরক্ষক ব্যাটসম্যান নিরোশান ডিকবেলাকে দলে নিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। সোমবার (১০ সেপ্টেম্বর) এই ঘোষণা দিয়েছে এসএলসি।

গ্রুপ পর্বে শ্রীলঙ্কার প্রতিপক্ষ হিসেবে বাংলাদেশ ছাড়াও থাকছে আফগানিস্তান। অন্যদিকে গ্রুপ ‘এ’ তে থাকছে ভারত, পাকিস্তান এবং বাছাইপর্বের ফাইনালে আরব আমিরাতকে হারিয়ে আসা হংকং। দুই গ্রুপ থেকে শীর্ষ চার দল খেলবে সুপার ফোরে। সেখানে প্রতিটি দল একে অন্যের মুখোমুখি হবে। শীর্ষ দুই দল ২৮ সেপ্টেম্বর দুবাইয়ে খেলবে ফাইনাল ম্যাচ। সবকটি খেলা হবে আবুধাবি ও দুবাইয়ে।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কার এশিয়া কাপ স্কোয়াড:

অ্যাঞ্জেলো ম্যাথিউজ (অধিনায়ক), কুশল পেরেরা, কুশল মেন্ডিস, উপুল থারাঙ্গা, নিরোশান ডেকোভেলা, দানুশকা গুনাথিলাকা, থিসারা পেরেরা, দাশুন সানাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, আকিলা ধনাঞ্জয়া, দিলরুয়ান পেরেরা, আমিলা আপোনসো, কাসুন রাজিথা, সুরাঙ্গা লাকমল, দুশমন্ত চামিরা এবং লাসিথ মালিঙ্গা।

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন