বিজ্ঞাপন

সরকারি আইনজীবীদের বেতনভাতা বাড়ানোর আহ্বান গোলাম দস্তগীর গাজীর

September 23, 2018 | 6:15 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: আদালতে কমর্রত পিপি ও এপিপিদের বেতনভাতা বাড়ানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী ( বীরপ্রতীক) এমপি।

রোববার (২৩ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কাযর্করী কমিটির অভিষেক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদেরকে উন্নতির চরম শেখরে নিয়ে গিয়েছেন। আমরা এখন উন্নত দেশ হিসেবে স্বীকৃত পেয়েছি। এছাড়া আমরা সরকারি সকল কমর্কতার্দের বেতন ভাতা বাড়িয়েছি। কিন্তু আদালতে কমর্রত পিপি ও এপিপিদের বেতনভাতা অতি সামান্য। এই সামান্য বেতনে উন্নত দেশে চলা কষ্টকর। তাই তাদের বেতনভাতা বাড়ানোর জন্য আমি সরকারের প্রতি অনুরোধ করছি।’

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি মো.হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন,

আইনমন্ত্রী আনিসুল হক, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ- ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য এ. কে. এম সেলিম ওসমান, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক, যুগ্মসচিব বিকাশ কুমার সাহা, নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমান, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়া, পুলিশ সুপার মো. আনিসুর রহমান, রূপগঞ্জ উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ফেরদৌসী নীলা, সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতাসহ প্রমুখ।

সারাবাংলা/এসজে/একে

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন