বিজ্ঞাপন

বদলে গেলো সিনেমার নাম

October 8, 2018 | 1:01 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

চলতি বছরের জুন মাসের কথা। রাজধানীর একটি অভিজাত হোটেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মহরত হয় ‘একটি প্রেমে দরকার, মাননীয় সরকার’ সিনেমার। শাকিব খান-বুবলি থাকবেন কেন্দ্রীয় দুই চরিত্রে। পার্শ্বনায়িকা হিসেবে তখন পরিচয় করিয়ে দেয়া হয় নতুন মুখ মৃদুলাকে।

শাহীন সুমন পরিচালিত সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। মহরতের পর থেকে সিনেমাটি নিয়ে শুরু হয় সমালোচনা। প্রথমে জানা যায়, বুবলি সিনেমাটিতে অভিনয় করবেন না। বিশেষ কারণে সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন। পরবর্তীতে ছবির প্রযোজক সেলিম খান জানান, বুবলি অভিনয় করবেন। সংবাদ মাধ্যমের খবর ভুল।

বিজ্ঞাপন

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গত ২৫ সেপ্টেম্বর থেকে শুরু হয় সিনেমার শুটিং। মহরতে ঘোষিত অভিনয় শিল্পীরাই অভিনয় করছেন এতে। এদিকে সমস্যা দেখা দেয় সিনেমার নাম নিয়ে। সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে কোথাও সিনেমাটির নাম পরিবর্তন করে  ‘কালপ্রিট’ কখনো ‘কমান্ডার’ রাখা হয়েছে বলে জানানো হয়।

সিনেমাটির প্রকৃত নাম আসলে কি? এ প্রশ্নের উত্তর নিয়ে তৈরী হয় ধোঁয়াশা। এবার সেই ধোঁয়াশা কাটালেন পরিচালক শাহীন সুমন। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, সিনেমার নাম রাখা হয়েছে ‘একটু প্রেম দরকার’।

এই সিনেমাটি উন্নত প্রযুক্তির ছোঁয়ায় নির্মিত হবে। শুটিং শেষে পোস্ট প্রোডাকশনের কাজ দেশের বাইরে থেকে করা হবে বলে জানান পরিচালক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন